ইসরায়েলকে বিধ্বস্ত করে দিল রোনালদো

৯১

ডেস্ক রিপোর্টঃ বিশ্বকাপের প্রস্তুতি নিতে ফিফা আন্তর্জাতিক প্রীতি ম্যাচে ইসরায়েলকে উড়িয়ে ৪-০ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ল ক্রিশ্চিয়ানো রোনালদোর দল পর্তুগাল।

বুধবার রাতে নিজেদের ঘরের মাঠের ম্যাচটিতে ইসরায়েলিদের পাত্তাই দেয়নি শক্তিশালী পর্তুগাল। পুরো ম্যাচজুড়েই আধিপত্য বিস্তার করে খেলেছে তারা। দলের জয়ে জোড়া গোল করেছেন ব্রুনো ফার্নান্দেস। এছাড়া অন্য দুই গোল এসেছে ক্রিশ্চিয়ানো রোনালদো ও হোয়াও ক্যানসেলোর মাধ্যমে।

গতকালের ঐ ম্যাচটিতে পর্তুগাল গোলের উদ্দেশ্যে শট নেয় ১৯টি, এর ৮টি ছিল লক্ষ্যে। বিপরীতে ইসরায়েল তাদের নেয়া ৪ শটের মধ্যে লক্ষ্যে রাখতে পারে কেবল একটি। পুরো ম্যাচে ৬২ শতাংশ সময় বল দখলে ছিল পর্তুগালের। তবে ম্যাচের প্রথমার্ধে ৪২ মিনিটের মাথায় প্রথম গোল হয় পুর্তগালের। ডানদিক থেকে আসা ক্যানসেলোর পাস থেকে প্রথম গোল করেন ব্রুনো। এক মিনিট পর ব্রুনোর এসিস্ট থেকে ছয় গজ বক্সের কোণায় দাঁড়িয়ে বাম পায়ের শটে দ্বিতীয় গোল করেন রোনালদো। দ্বিতীয়ার্ধে আবার ঠিক ৪১ মিনিট পর ম্যাচের ৮৬ মিনিটের সময় স্কোরশিটে নাম তোলেন প্রথম গোলে এসিস্ট করা ক্যানসেলো। আর অতিরিক্ত যোগ করা সময়ের প্রথম মিনিটে হালিপূরণ করেন ব্রুনো ফার্নান্দেস।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.