ইসরাইলি বর্বর আগ্রাসন ও গণহত্যার প্রতিবাদে দৌলতখানে প্রতিবাদ মিছিল ও সমাবেশ

৩২

এম মিরাজ হোসাইন,ভোলাঃ ফিলিস্তিনে ইসরাইলি আগ্রাসন ও গণহত্যার প্রতিবাদে দৌলতখানে প্রতিবাদ মিছিল ও সমাবেশ করেছেন তাওহীদি জনতা। বৃহস্পতিবার (২০শে মে) বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার মিয়ার হাট বাজারের কেন্দ্রীয় জামে মসজিদ ও তাওহীদি জনতার উদ্যোগে এ প্রতিবাদ মিছিল বের করা হয়।

মিছিলটি শত শত লোকের অংশ গ্রহণে মিয়ার হাট বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বাজারের কেন্দ্রীয় জামে মসজিদ সামনে এসে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
উক্ত প্রতিবাদ সমাবেশে ইসরাইলী সকল পণ্য বর্জনসহ বিশ্ব মুসলিম উম্মাহকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানানো হয়। ফিলিস্তিনিদের স্বাধীন দেশে থাকার অধিকার আছে কিন্তু ইসরাইল ফিলিস্তিনে হামলা করে প্রতিদিন মানুষ হত্যা করছে। তারা সারা বিশ্বে জঙ্গিবাদের সৃষ্টি করছে। তারা মুসলমানদের হেয় করার জন্য এসব পাঁয়তারা করছে । আর কোন মুসলমানদেরকে হত্যা করতে দেয়া হবেনা ।

প্রতিবাদ সমাবেশে উপজেলা মিয়ার হাট বাজারের কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা মুফতি নোমান কাসেমীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, দিদার উল্যাহ ফাজিল মাদ্রাসার সহকারি শিক্ষক মাওলানা আলমগীর হোসাইন, মাওলানা নিজাম উদ্দিন, মাওলানা মোসলেউদ্দি সহ প্রমুখ।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.