ইউপি চেয়ারম্যান প্রার্থী হিসাবে আবুল খায়ের আজাদের দলীয় মনোনয়ন পত্র গ্রহন

৬৯

মেহেদী হাসান, জেলা প্রতিনিধি, জামালপুরঃ

আগামী ইউপি নির্বাচন ঘিরে আলোচনার কেন্দ্র বিন্দু হয়ে উঠেছে বকসিগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী ১ নং ধানুয়া কামালপুর ইউনিয়নের রাজপথ থেকে চায়ের দোকান। ১৯৭১ এর মুক্তিযুদ্ধের ১১ নং সেক্টরের অন্যতম ঘাটি ধানুয়া কামালপুর তাই সব কিছুতে খবরে ফ্রন্ট পেজ হয়ে থাকে ঐতিহ্যবাহী এলাকা টি। বরাবরের মতো এবারও ধানুয়া কামালপুর ইউপি নির্বাচন আলোচনার শীর্ষে।

আগামী ইউপি নির্বাচনে ১ নং ধানুয়া কামালপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে জামালপুর জেলা শাখার বাংলাদেশ আওয়ামী লীগের কার্যালয় হতে ৯ এপ্রিল দলীয় মনোনয়ন সংগ্রহ করেন মালিরচর মৌলভীপাড়া দাখিল মাদ্রাসার ইংরেজি বিভাগের শিক্ষক, সহ-সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ ধানুয়া কামালপুর ইউনিয়ন শাখা, সিনিয়র সহ-সভাপতি বকশিগঞ্জ টিচার্স ট্রেনিং ডেভঃ এসোসিয়েশন, নির্বাহী সভাপতি বাংলাদেশ মানবাধিকার কমিশন ধানুয়া কামালপুর ইউনিয়ন শাখা, সভাপতি ধানুয়া কামালপুর সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি লিঃ, প্রতিষ্ঠাতা ধানুয়া দিশারী বিদ্যাপীঠ, সমাজ সেবক জনাব আবুল খায়ের আজাদ।

তিনি দীর্ঘ দিন থেকে রাজনৈতিক কাজে জড়িত আছেন। আলোচনার নতুন মাত্রা যোগ হয়েছে ৯ এপ্রিল দুপুরে দলীয় মনোনয়ন পত্র সংগ্রহের মধ্যে দিয়ে। তিনি ধানুয়া কামালপুর ইউনিয়নের মানুষের জন্য কাজ করতে চান, সুখে-দুঃখে জনগণের পাশে থাকতে চান।

ধানুয়া কামালপুরবাসী দৈনিক সাহসী কন্ঠ কে জানায়, ৯ এপ্রিল আমাদের সবার প্রিয় মুখ আবুল খায়ের আজাদ ভাইয়ের দলীয় মনোয়ন পত্র গ্রহনের মধ্যে দিয়ে ১ নং ধানুয়া কামালপুর ইউনিয়নের সাফল্যের একটি নতুন সূর্য উদ্দিত হয়েছে, সর্বস্তরের মানুষের মধ্যে এক অনাবিল আনন্দের জোয়াড় এসেছে।

এ সময় আবুল খায়ের আজাদ বলেন, আমাদের জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে অংশীদার হতে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে ধানুয়া কামালপুর ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়নে পরিনত করার চেষ্টা চালিয়ে যাব। তিনি আরও বলেন, নির্বাচনে জয়ী হলে দূর্নীতি, মাদক,বাল্যবিবাহ ও সন্ত্রাসমুক্ত ধানুয়া কামালপুর ইউনিয়ন উপহার দেব। আশাকরি আমার প্রিয় দল বাংলাদেশ আওয়ামী লীগ আমার দীর্ঘদিন ধরে দলের প্রতি দেয়া শ্রম ও ত্যাগের মূল্যায়ন করবেন এবং আমাকে নৌকা প্রতীক উপহার দিবেন। এ সময় এলাকাবাসী বলেন আমাদের দু:সময়ে-দুর্দিনে আমরা সব সময় তাকে পাশে পেয়েছি, তিনি সব সময় মন জয় করেছেন সে দিক লক্ষ্য করে আমরা সামনের নির্বাচনে আজাদ ভাইকে ধানুয়া কামালপুর ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

সবশেষে প্রিয় ধানুয়া কামালপুর ইউনিয়নবাসীর উদ্দেশ্যে বলেন, আগামি নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে আপনাদের প্রিয় অভিভাবক হয়ে থাকতে চাই, আপনাদের বিপদে-আপদে, সুখে-দুঃখে পাশে থাকতে চাই। আপনাদের কাছে দোয়া ও সমর্থন কামনা করছি।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.