৬৫ বছর বয়সে বিয়ে করলেন রেলমন্ত্রী

১৩৪

মো: মেহেদী হাসান আশিক,ডেস্ক রিপোর্ট: দ্বিতীয় বিয়ে করছেন রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন। তার প্রথম স্ত্রী মারা যাওয়ার প্রায় আড়াই বছর পর ৬৫ বছর বয়সে দ্বিতীয় বিয়ে করতে যাচ্ছেন তিনি।

রেলমন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন তার দ্বিতীয় বিয়ের বিষয়ে এখনো আনুষ্ঠানিক ভাবে কিছু জানাননি। তবে তিনি গণমাধ্যমকে তার দ্বিতীয় বিয়ের বিষয়ে নিশ্চিত করেছেন, দ্বিতীয় বিয়ে সম্পর্কে তিনি বলেন এ ব্যাপারটি কিছু দূর এগিয়েছে। তবে বিয়ের বিষয়ে সব কিছু চূড়ান্ত হওয়ার পরে তিনি নিজেই আনুষ্ঠানিক ভাবে সবাইকে জানাবেন।

২০১৮ সালের ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগের দিন ২৯ ডিসেম্বর তার দ্বিতীয় স্ত্রী নিলুফার জাহান ৫৮ বছর বয়সে মারা যান। নূরুল ইসলাম ও স্ত্রী নিলুফার জাহানের দুই মেয়ে এবং এক ছেলে। তাদের তিন সন্তানেরই বিয়ে হয়েছে।

নূরুল ইসলাম ২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচনে প্রথমবারের মতো সংসদ সদস্য হন,একই আসনে ২০১৪ সালে দশম জাতীয় সংসদ নির্বাচনে দ্বিতীয় বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন এরপর ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তৃতীয়বারের মতো নির্বাচিত হওয়ার পর রেলমন্ত্রী হিসেবে সরকারের মন্ত্রিসভায় যুক্ত হন।

মো: নূরুল ইসলাম সুজন ১৯৫৬ সালের ৫ই জানুয়ারি পঞ্চগড়ে জন্ম গ্রহণ করেন তার বর্তমান বয়স ৬৫ বছর।

67% LikesVS
33% Dislikes
Leave A Reply

Your email address will not be published.