হাবিবের তৃতীয় বিয়ে

২০

ডেস্ক রিপোর্টারঃ বাংলাদেশের সংগীত জগতের এক উজ্জল নক্ষত্র হাবীব ওয়াহিদ। আমাদের দেশের জনপ্রিয় এই তারকা আবারও বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।আজ মঙ্গলবার (১২ জানুয়ারি) হাবিব নিজেই তার বিয়ের খবর জানিয়েছেন। এটি তার তৃতীয় বিয়ে। তার স্ত্রীর ডাক নাম শিফা। পারিবারিক নাম আফসানা চৌধুরী।

আজ হাবিব তার ফেসবুকে বিয়ের খবর জানিয়ে লেখেন, ‌‘প্রিয় ভক্তগণ, আমার ব্যক্তিগত জীবনে হঠাৎ ঘটে যাওয়া একটি ঘটনা আপনাদের সাথে শেয়ার করতে চাই। সম্প্রতি বিয়ে করলাম। বউয়ের নাম আফসানা চৌধুরী (শিফা) আপনারা সবাই জানেন বৈশ্বিক মহামারীর কারণে সারা বিশ্ব বর্তমানে খুব খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। তাই বিয়ের অনুষ্ঠানটি খুব সীমিত রাখা হয়েছে। ঈশ্বর মঙ্গল করুন।’

হাবিবের এই ফেসবুক পোস্টে তার ভক্ত-অনুরাগীরা শুভেচ্ছায় ভাসাচ্ছেন। হাবিব ওয়াহিদও ভক্তদের শুভেচ্ছা গ্রহন করছেন।

জানা যায়, হাবিবের স্ত্রী শিপা শোবিজের সঙ্গে জড়িয়ে আছেন। কাজ করেন মডেল হিসেবে। তিনি ইডেন মহিলা কলেজের মার্কেটিং বিভাগের ছাত্রী।

পপস্টার ফেরদৌস ওয়াহিদের পুত্র হাবিব ওয়াহিদ ২০০৩ সালে প্রথম বিয়ে করেন লুবায়না নামের একজনকে। প্রেমের সেই বিয়ের সংসারে মনের অমিলের কারণে বিচ্ছেদ ঘটে অল্প সময়ের ব্যবধানে। তারপর হাবিব ২০১১ সালের ১২ অক্টোবর পারিবারিক পছন্দে বিয়ে করেন চট্টগ্রামের মেয়ে রেহানকে। সে সংসারও ভেঙে যায় ২০১৭ সালের ১৯ জানুয়ারি।

এখন তৃতীয় বিয়ে করেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.