হাবিপ্রবিতে মার্কেটিং প্রিমিয়ার লীগ চ্যাম্পিয়ন আসপিরান্টস

১৫

তানভীর হোসাইন, ক্যাম্পাস প্রতিনিধ :

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) মার্কেটিং বিভাগে অনুষ্ঠিত হলো মার্কেটিং প্রিমিয়ার লীগ সিজন-১। ক্রিকেট টুর্নামেন্টটি শুরু হয় ১৩ ফেব্রুয়ারি সকাল ১০টায়। খেলায় মোট ৬টি দল অংশগ্রহণ করে। দল ৬ টি হলো আসপিরান্টস ১৭ তিতাস সরকার, গ্ল্যাডিয়েটরস ১৮ হৃদয় লিখন, নাইনটিন স্টারস শরিফ, ফকির, টক্সিক টুয়েন্টি ইনসান হোসেন, ইউনাইটেড ২১রিফাত হাসান, অ্যামিগস ২২ আদন।

উত্তেজনাপূর্ণ টুর্নামেন্টে ১৬ ফেব্রুয়ারি ( বৃহস্পতিবার) দুপুর ২টা ৩০ মিনিটে ফাইনাল ম্যাচে ইউনাইটেড ২১ দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় আসপিরান্টস ১৭ দল।

টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রহকারী ইউনাইটেড ২১ দলের আব্দুল্লাহ (২৬৮) রান, সর্বোচ্চ উইকেট শিকারী টক্সিক টুয়েন্টি দলের আরমান হোসেন (৮ উইকেট)।
টুর্নামেন্ট শেষে চ্যাম্পিয়ন এবং রানার্সআপ দলের মাঝে পুরস্কার তুলে দেন হাবিপ্রবি সহকারী প্রক্টর সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ শামীম হোসেন।

এছাড়াও উপস্থিত ছিলেন মার্কেটিং বিভাগের লেকচারার কাজী মোহাম্মদ ইউসুফ। পুরস্কার তুলে দেয়ার সময় সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ শামীম হোসেন বলেন, মার্কেটিং মানেই নতুনত্ব। খেলাধুলার মাধ্যমে শিক্ষার্থীরা মাদক থেকে দূরে থাকবে এবং সৃজনশীল কাজে জড়িত থাকবে যা তাদের শরীর ও মনকে ভালো রাখবে। তিনি আয়োজকদের ধন্যবাদ জানান এবং পরবর্তীতে আরও এমন সুন্দর সুন্দর টুর্নামেন্ট আয়োজনের আশ্বাস দেন।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.