স্বাস্থ্যবিধি মেনে বকশিগঞ্জে আওয়ামী যুব মহিলা লীগের ১৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

১৯৯

মেহেদী হাসান, জেলা প্রতিনিধি, জামালপুর

আজ ৬ জুলাই, সকাল ৯ টায় স্বাস্থ্যবিধি মেনে খুব অল্প পরিসরের জামালপুরের বকশিগঞ্জ উপজেলায় বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগের ১৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত হয়।

দেশের এই করোনা মহামারিতে সার্বিক দিক বেবেচনা করে খুবই অল্প পরিসরের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী যুব মহিলা লীগ, বকশিগঞ্জ উপজেলায় শাখার সভাপতি জহুরা বেগম সহ মরিয়ম খানম রিমু সাধারণ সম্পাদক, মনিকা পারভীন সাংগঠনিক সম্পাদক ও সংগঠনটির নেতাকর্মী বৃন্দ।
এ উপলক্ষে বকশীগঞ্জ উপজেলা শাখার দলীয় কার্যালয়ে পতাকা উত্তোলন ও কেক কাটা হয়।

সভাপতি জহুরা বেগম সংবাদ মাধ্যমকে জানান, শত ত্যাগ তিতিক্ষার পর আজকের যুব মহিলা লীগ প্রতিষ্ঠিত । ২০০২ সালের ৬ জুলাই গণতন্ত্রের মানস কন্যা বিশ্ব শান্তির অগ্রদূত জাতির জনকের কন্যা জননেত্রী শেখ হাসিনার নিজ হাতে গড়া বাংলাদেশ যুব মহিলা লীগ। উদ্দেশ্য ছিল চারদলীয় জোট সরকারের হত্যা-সন্ত্রাস নির্যাতনের বিরুদ্ধে রুখে দাঁড়ানো এবং যুব নারী সমাজকে সুসংগঠিত করে রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও অর্থনীতিতে নারীর অংশগ্রহণ বৃদ্ধি করা। যুব মহিলা লীগ এগিয়ে যাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের স্বপ্নপূরণে। সেই স্বপ্নযাত্রায় বঙ্গবন্ধুর স্বপ্ন বাহু জননেত্রী শেখ হাসিনার পাশে আছে যুব মহিলা লীগ।

67% LikesVS
33% Dislikes
Leave A Reply

Your email address will not be published.