স্বামীর মৃত্যুর ৪ ঘন্টা পরই স্ত্রীর মৃত্যু

১৩

নিজস্ব প্রতিনিধি,শেরপুরঃ করোনায় আক্রান্ত স্বামীর মৃত্যুর চার ঘণ্টা পর শেরপুর শহরে স্ত্রীর মৃত্যু হয়েছে। স্বামীর নাম মো. রফিকুর রহমান (৬৩)। স্ত্রীর নাম আম্বিয়া খাতুন (৫০)। তাঁরা শেরপুর পৌর এলাকার মাধবপুরের বাসিন্দা।

করোনায় আক্রান্ত রফিকুর রহমান গতকাল বুধবার সকাল ছয়টায় চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর মুগদা জেনারেল হাসপাতালে মারা যান। মৃত রফিকুর রহমানের স্ত্রী আম্বিয়া খাতুন শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে গতকাল সকাল ১০টার দিকে শেরপুর জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

মৃত রফিকুর শেরপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি এবং পেশায় একজন ব্যবসায়ী ছিলেন। তাঁর স্ত্রী আম্বিয়া ছিলেন গৃহিণী। এই দম্পতির এক ছেলে ও এক মেয়ে আছে।

মৃত রফিকুরের ছোট ভাই শেরপুর প্রেসক্লাবের সভাপতি মো. শরিফুর রহমান দুপুরে বড় ভাই ও ভাবির মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেন।

শরিফুর রহমান বলেন, তাঁর বড় ভাই রফিকুর রহমান দীর্ঘদিন ধরে কিডনির সমস্যাসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। তাঁর করোনা শনাক্ত হয়। পরে তাঁকে ঢাকার মুগদা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ওই হাসপাতালে তিনি মারা যান।

আম্বিয়া দীর্ঘদিন ধরে শ্বাসকষ্টের সমস্যায় ভুগছিলেন। গত মঙ্গলবার গভীর রাতে শ্বাসকষ্ট বেড়ে গেলে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। গতকাল রাতে শহরের তেরাবাজার জামিয়া সিদ্দিকীয়া মাদ্রাসা মাঠে জানাজা শেষে শেরপুর পৌর চাঁপাতলী কবরস্থানে তাঁদের দাফন করা হয়।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.