স্বপ্নযাত্রী অক্সিজেন সেবায় শ্বাস নিচ্ছে লালমনিরহাট

১৮৮

জেলা প্রতিনিধি মোঃ আনসার আলী

দেশের এই করোনাকালীন সংকটময় মুহূর্তে লালমনিরহাট জেলার করোনা পরিস্থিতি ভয়াবহ রূপ ধারণ করেছে”উক্ত পরিস্থিতিতে লালমনিরহাট কে সেবা দিয়ে যাচ্ছেন স্বপ্নযাত্রী ফাউন্ডেশন নামক স্বেচ্ছাসেবী সংগঠন।
সাহসী কন্ঠের একজন সদস্য মোঃ নাঈম রহমান”তিনি স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের সদস্য সচিব”তার অক্লান্ত পরিশ্রমে এবং স্বপ্নযাত্রী অক্সিজেন সেবায় নিয়োজিত সকল সদস্যরা দিন রাত না ঘুমিয়ে নিঃস্বার্থে লালমনিরহাট কে নিঃশ্বাস নিতে সহযোগিতা করছেন।


তারা আমাদেরকে জানান যে’ হাসপাতলে করোনা আক্রান্ত রোগীদের অবস্থা খুবই খারাপ তারাও সইতে পারছেনা রোগীর স্বজনদের আহাজারি”তাদের সাধ্যমতো তারা অক্সিজেন সেবা নিশ্চিত করার চেষ্টা করছেন রোগীদের বাসায় এবং হাসপাতালে।


তাছাড়াও নিম্নবিত্ত মধ্যবিত্ত দেরকে একটি হট লাইন নাম্বার এর মাধ্যমে তাদের জরুরী ঔষধ, জরুরি খাবার এবং চিকিৎসা সেবা ঘরে পৌঁছে দিচ্ছেন তারা। অসহায়ত্বের কথা শুনে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন উক্ত সংগঠনটি।
তারা আরো জানান যে তাদের পাশে কাউকে প্রয়োজন”তাদের একার পক্ষে সম্ভব হয়ে উঠছে না সবাইকে সহযোগিতা করার”যদি তাদের পাশে থেকে কেউ আরো কিছু অক্সিজেন সিলিন্ডার দিয়ে সহযোগিতা করতো তবে আরো কিছু মানুষের প্রাণ বাঁচানো আল্লাহর রহমতে হয়তো সম্ভব হতো”তবে তারা তাদের সাধ্যমতো চেষ্টা করছেন।
সাহসী কন্ঠের পক্ষ থেকে স্যালুট জানাই উক্ত স্বেচ্ছাসেবী সংগঠন কে।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.