“স্বপ্নপূরণ সমাজকল্যাণ সংস্থা’র কার্যক্রমের সংবাদ প্রকাশের পর আর্থিক সহায়তায় এডিশনাল এস পি তানভির

২৯

ইমাম বিমান: ঝালকাঠিতে মানবসেবায় নিয়োজিত জেলার অন্যতম সেচ্ছাসেবী সামাজিক সংগঠন ” স্বপ্নপূরণ সমাজকল্যাণ সংস্থা ” (এসএসএস) উদ্যোগে ঝালকাঠি পৌর শহরের ২০টি মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে ইফতার সামগ্রী বিতরন করার সংবাদ প্রকাশের পর আর্কমানবতার সেবায় এগিয়ে এসে আসলেন বাংলাদেশ পুলিশ বাহিনীর গর্বিত সদস্য শরিয়তপুর জেলায় কর্মরত এডিশনাল এস পি তানভির হায়দার শাওন।

দেশে বৈশ্বিক মহামারি কোভিড ১৯ এর প্রভাব শুরু হবার পর থেকে এখন পর্যন্ত ঝালকাঠিতে মানবসেবায় নিয়োজিত জেলার অন্যতম সামাজিক সংগঠন ” স্বপ্নপূরণ সমাজকল্যাণ সংস্থা ” (এসএসএস) এর পক্ষ থেকে করোনা প্রতিরোধে মাসব্যাপী ক্যাম্পেইনে শহরের বিভিন্ন জনসমাগম স্থান বাজার, বিভিন্ন ষ্ট্যান্ড ও বিভিন্ন মসজিদে করোনা প্রতিরোধে করনীয় শীর্ষক পথ সভা, জনসচেতনতা মূলক লিফলেট, করোনা প্রতিরোধে বিনা মূল্যে মাস্ক, বিভিন্ন মসজিদের ওযু খানায় হাত ধোয়ার জন্য সাবান বিতরন, বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয় পূর্বক অসুস্থ রোগী রক্ত দিয়ে সহায়তা করা সহ ৫টাকার কেনাকাটা” কার্যক্রম চলমান রেখেছে সংগঠনটি। প্রথম ধাপে লকডাউনে পিছিয়ে পরা মধ্যবিত্ত ৫২৫পরিবারের মধ্যে ২মাস ব্যাপী “৫টাকার কেনাকাটা” শিরোনামে খাদ্য সহায়তা করে। করোনার প্রথম ধাপের কার্যক্রম ধারাবাহিকতা অব্যাহত রাখতে কোভিড ১৯ তথা করোনা ভাইরাস এর দ্বিতীয়ধাপেও কার্যক্রম চলমান রেখেছে সংগঠনটি।

এ বিষয় স্বপ্নপুরন সমাজকল্যাণ সংস্থা ‘র প্রতিষ্ঠাতা সভাপতি এইচ এম রিয়াজ খান অশ্রুর জানান, ’ আলোকিত যুব সমাজ, আলোকিত জাতি ‘ এই শ্লোগানকে সামনে রেখে স্থানীয় যুবকদের আর্তমানবতার সেবায় এগিয়ে নিয়ে অসার আহবান নিয়ে পথ চলা শুরু করে ঝালকাঠির অন্যতম সেচ্ছাসেবী সামাজিক সংগঠন “স্বপ্নপূরণ সমাজকল্যাণ সংস্থা“। আর এই যুব সমাজকে নিয়ে এ সকল মানব কল্যান মূলক কাজ করার জন্য আর্থিক ভাবে সহযোগীতা করার জন্য জেলার বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানানো হয়েছিলো। আমাদের আহবানে বিত্তবানরা এগিয়ে আসায় আমরা আমাদের কার্যক্রম চলমান রাখতে সক্ষম হয়েছে। গত শুক্রবার পৌর শহরের ২০ জন মসজিদের ইমাম ও মোয়াজ্জিনদের মাঝে ইফতার সামগ্রী পৌছে দিতে সক্ষম হওয়ার সংবাদটি অনলাইন পত্রিকা সহ বিভিন্ন পত্রিকায় প্রকাশিত হলে ঝালকাঠি জেলার একজন বীর মুক্তিযোদ্ধা মরহুম হযরত আলীর পুত্র ঝালকাঠির কৃতি সন্তান বাংলাদেশ পুলিশ বাহিনীর গর্বিত সদস্য শরিয়তপুর জেলায় কর্মরত এডিশনাল এস পি তানভির হায়দার শাওন ভাই আমাদেরকে আর্থিক ভাবে সহায়তা করেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.