সোনালী ব্যাংক থেকে টাকা ছিনতাই – আটক ৫

৭২

মোঃ আরমান হোসেন,ডেস্ক রিপোর্টঃ চুয়াডাঙ্গা জেলার পুলিশ ও জীবননগর উপজেলা থানার পুলিশ অভিযানে এক মাসের মাথায় আলোচিত উথুলী সোনালী ব্যাংক থেকে টাকা ছিনতাইয়ের ঘটনার মূল আসামী সহ আটক ৫। খেলনা পিস্তল মোটরসাইকেল সহ নগদ পাঁচ লক্ষ ৩ হাজার টাকা উদ্ধার করেছে।

তারা ক্রাইম পেট্রোল থেকে প্রশিক্ষণ নিয়ে খেলনা পিস্তল ও মোটরসাইকেল ব্যবহার করে ব্যাংক থেকে টাকা লুট করে। মূল পরিকল্পনাকারী রাসেলকে চৌগাছা এবং সহযোগী হৃদয়, আকাশ ও রকি কে নিজ গ্রাম দেহাটি থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। দুপুরে সময় বাংকে লোকজনের উপস্থিতি কম ও সিসি ক্যামেরা না থাকার কারণে তারা ছিনতায়ের জন্য বেছে নেয় সোনালী ব্যাংক শাখাটি।

মূলত চড়া সুদে ঋণগ্রস্ত ও মাদকাসক্তের কারণে তারা এই ব্যাংক ছিনতায়ের কাজের সাথে জড়িয়ে পড়ে। ছিনতাইকারীরা ব্যাংক থেকে টাকা ছিনতাই করে দেশে বিভিন্ন প্রান্তে ঘোরাঘুরি করার কারণে ছিনতাইকারীদের শনাক্ত করতে বিলম্ব হয়েছে। পুলিশের প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এই সকল তথ্য নিশ্চিত করেছেন চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম।

প্রেসব্রিফিংয়ে চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম বলেনঃ ক্রাইম পেট্রোল এর বহুল প্রচারিত সিরিজ ইন্ডিয়া থেকে আমাদের দেশে প্রচলিত হয়। যারা অপরাধী ঘটায় তারা সাংঘাতিক পারফরম্যান্স অর্থাৎ সে তার কাজে দক্ষ যার জন্য আমি পুলিশ সুপার আমার সার্কেলের এএসপি আমার থানার ইনচার্জ ও আমার অফিসার্স ইনচার্জ ডিবি এবং ঢাকা মেট্রোপলিটন ডিবি এখানে কাজ করেছেন ।

ক্রাইম পেট্রোল থেকে তারা এই সম্পর্কে জ্ঞান ও প্রশিক্ষণ অর্জন করে এবং আমাদের দেশে প্রচলিত দারাজ অনলাইন শপিং মল থেকে খেলনা পিস্তল পার্সেস করে। অত্যন্ত স্টক অপারেশনের মাধ্যমে কাজ করেছে আমাদের বেরাক টিম ।এগুলো উদ্ধার করেছে হাতেনাহাতে টাকা-পয়সা অস্ত্র মোটরসাইকেল দেশীয় অস্ত্র হেলমেট হ্যান্ডগ্লাভস ল্যাপটপ উদ্ধার সক্ষম হয়েছে ।

মূল পরিকল্পনাকারী ঋণগ্রস্ত ব্যক্তি এবং মাদক আসক্ত। জিজ্ঞাসাবাদে তার এবং তার বাবা-মা অ্যাকাউন্ট আছে বলে জানা যায়। বিধি মোতাবেক তাদেরকে আদালতে সোপর্দ করা হবে। চৌগাছা থেকে ভোর ৪.৩০ এ রাসেল কে গ্রেফতার করা হয় বাকিগুলা জীবননগর দেহাটি থেকে গ্রেপ্তার করা হয়।

ব্যাংক থেকে মোট লুট হয় ৮ লক্ষ ৮২ হাজার ৯০০ শত টাকা। ছিনতাকারীদের কাছ থেকে নগত উদ্ধার হয় ৫ লক্ষ ৩ হাজার।

50% LikesVS
50% Dislikes
1 Comment
  1. Md Arman hossain says

    Thank you so much Shahoshikantho24.com

Leave A Reply

Your email address will not be published.