সেবা ও উন্নয়নের জন্য পুনরায় গৌরনদীবাসির পাশে থাকতে চায় মো:ফিরোজ রহমান

৬৪

জাকারিয়া মাহমুদ প্রিন্স,বরিশাল প্রতিনিধিঃ গৌরনদী পৌরবাসীর উন্নয়নের জন্য ও পুনরায় জনগনের সেবা করতে চান মো: ফিরোজ রহমান। তিনি গৌরনদী পৌরসভার ৭ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর,প্যানেল মেয়র ও ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দ্বায়িত্ব পালন করেছেন।

তিনি বিগত ২০১১ থেকে ২০১৬ সাল পর্যন্ত ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে থেকে জনগণের পাশে ছিলেন। তিনি তার সু-নিপূণ চিন্তা, মেধা ও শ্রম দিয়ে ৭ নং ওয়ার্ড কে জনবান্ধব, পরিচ্ছন্ন ও পরিবেশ বান্ধব, উন্নত নাগরিক জীবন গড়ে তোলার জন্য বিভিন্ন রাস্তাঘাট নির্মাণ, সংযোগ সড়ক নির্মাণ, ড্রেন ও পয়ঃনিষ্কাশন ব্যবস্থা, সড়ক বাতি সহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছেন।

এছাড়া ও উক্ত ওয়ার্ডের প্রতিবন্ধী, বয়স্ক নাগরিক, মুক্তিযোদ্ধা ও শিক্ষার্থীদের বিভিন্ন নাগরিক সুবিধা নিশ্চিত করেছেন । বর্তমানে তিনি নিজেকে ৭ নং ওয়ার্ডের পৌরবাসীর জন্য উন্নয়নের ধারা অব্যাহত রেখে বঙ্গবন্ধুর স্বপ্নের ডিজিটাল বাংলাদেশের সকল নাগরিক সুবিধা নিশ্চিত করতে বদ্ধপরিকর । তিনি গৌরনদী পৌরসভার ৭ নং ওয়ার্ডের সকল ভোটারদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিগত দিনের ভূল ত্রুটি মার্জনা সাপেক্ষে আগামী নির্বাচনে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য সকলের দোয়া ও আশীর্বাদ কামনা করেছেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.