সেনাবাহিনীর উদ্যোগে পাদ্রীশিবপুর সেন্ট আলফ্রেডস্ স্কুল অ্যান্ড কলেজ মাঠে শীতবস্ত্র বিতরণ

৪২

নাজমুল হাসান (নবীন),বাকেরগন্জ প্রতিনিধিঃ বাকেরগঞ্জ ১৩ নং পাদ্রিশিবপুর ইউনিয়নের সেন্ট আলফ্রেডস্ স্কুল অ্যান্ড কলেজ মাঠে প্রতিবছরের ন্যায় এবারও চলমান শীত মৌসুমী বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ হতে দরিদ্র ও দুস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ৩ই জানুয়ারি রবিবার সকাল ১০ টা ঘটিকার সময় পাদ্রীশিবপুর সেন্ট আলফ্রেডস্ স্কুল এন্ড কলেজ মাঠ প্রাঙ্গনে বাংলাদেশ সেনাবাহিনীর সদর দপ্তর ৭ পদাতিক ডিভিশন (একিউ শাখা), সদর দপ্তর ৭ আর্টিলারি ব্রিগেড/ সদর দপ্তর ৬/২৮ পদাতিক ব্রিগেড, স্টেশন সদর দপ্তর বরিশাল/২৬ হর্স/ ২২ ইন্জিনিয়ার ব্যাটালিয়ন/ অর্ডেপ বরিশাল,- সিমিত।

৬২ ই বেঙ্গলের সার্বিক ব্যবস্থাপনায় বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলা ও পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলায় শীতার্তদের মাঝে নতুন কম্বল ১০০০ হাজার, অকেজো কম্বল ৪০০, জর্সিপুলওভার ১১০ বিতরণ করা হয়েছে। শীতবস্ত্র বিতরণ কার্যে বাংলাদেশ সেনাবাহিনীর ৭ পদাতিক ডিভিশনের জিওসি এবং বরিশাল অঞ্চলের এরিয়া কমান্ডার মেজর জেনারেল আবুল কালাম মোহাম্মদ জিয়াউর রহমান, এনডিসি, পিএসসি অংশগ্রহণ করে দুস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। এ সময় তিনি বলেন বাংলাদেশ।।

সেনাবাহিনীর নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ কার্যক্রম পরিচালিত হচ্ছে বলে জানান। একই সাথে অঙ্গীকার করে বলেন বাংলাদেশ সেনাবাহিনী দেশের যে কোন দুর্যোগে সর্বদা পাশে ছিল ভবিষ্যতেও থাকবে। উক্ত শীতবস্ত্র বিতরণকলে উপস্থিত ছিলেন সাংবাদিক নেতৃবৃন্দ, ১৩ নং পাদ্রীশিবপুর ইউনিয়নের চেয়ারম্যান জাহিদুল হাসান বাবু সহ তার পরিষদের সদস্যরা।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.