সেজান ট্রাজেডিতে তিন ডিপ্লোমা প্রকৌশলী নিহত

১৮৩

মেহেদী হাসান সজীব, ডেস্ক রিপোর্টঃ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সেজান জুস কারখানার ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় তিন ডিপ্লোমা প্রকৌশলী নিহত হয়েছেন। এই তিন ডিপ্লোমা প্রকৌশলীরা হলেন, কিশোরগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের ১১-১২ সেশনের ফুড ডিপার্টমেন্টের ছাত্র মোঃ জিহাদ রানা।

নরসিংদী পলিটেকনিক ইনস্টিটিউটের ১৪-১৫ সেশনের রিমা আক্তার। রাজশাহী মহিলা পলিটেকনিক ইনস্টিটিউটের ১৬-১৭ সেশনের ফুড ডিপার্টমেন্টের নুসরাত জাহান। এই তিন ডিপ্লোমা প্রকৌশলী গত ৮জুলাই বৃহস্পতিবারে সেজান জুস কোম্পানিতে লাগা ভয়াবহ অগ্নিকাণ্ডে আগুনে পুড়ে নিহত হয়েছেন। তারা তিনজন ৪র্থ তলায় কর্মরত ছিলেন বলে জানা গেছে। গতকাল ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যালের মর্গে পাঠিয়েছে। এই তিন ডিপ্লোমা প্রকৌশলীর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে সারাদেশের ডিপ্লোমা প্রকৌশলীদের মনে। অনেকেই ফেসবুক পোস্টের মাধ্যমে গভীর সমবেদনা এবং দুঃখ প্রকাশ করেছেন।

উল্লেখ্য নারায়ণগঞ্জের রূপগঞ্জে গত বৃহস্পতিবারে সজীব গ্রুপের সেজান জুস কারখানায় ভয়াবহ আগুনে এ পর্যন্ত প্রাণ হারিয়েছে ৫৩ জন। এবং আহত হয়েছেন শতাধিক জন মানুষ৷ এঘটনায় দায়িত্ব ও ব্যাবস্থাপনার গাফিলতির অভিযোগে সজীব গ্রুপের চেয়ারম্যান সহ ৮জন কে গ্রেফতার করা হয়েছে।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.