সুবর্ণচরে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কমিটি গঠন

৩১

মোঃ নুর আলম,নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সুবর্ণচর উপজেলা শাখার বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কমিটি গঠন করা হয়েছে। আগামি তিন মাসের মধ্যে কাউন্সিলের দ্বারা কমিটি গঠনের শর্তে কমিটি গ্রহন করেছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)।

১৪ ফেব্রুয়ারি বিএমএসএফ এর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর এই কমিটি অনুমোদন করেন।
কমিটিতে সুবর্ণচর উপজেলা শাখার আহবায়ক প্রভাষক মো. নিজাম উদ্দিন (দৈনিক ইনকিলাব), সদস্যসচিব মো. দেলোয়ার হোসেন রাজু ( দৈনিক সীমান্তের আহবান ,জেলা প্রতিনিধি নোয়াখালী)।

কমিটির অন্যরা হলেন সামসু উদ্দিন (আনন্দ টিভি), ইঞ্জিনিয়ার মোঃ নুর আলম সিদ্দিকী (দৈনিক তৃতীয় মাত্রা,জেলা প্রতিনিধি), মোঃ একেএম ইব্রাহিম খলিল উল্ল্যাহ (দৈনিক কালের ছবি), লেখক ও কবি মোঃ হানিফ মাহমুদ (দৈনিক ভোরের তারা ও সুবর্ণ স্বপ্ন), মো. মাহবুবুর রহমান (দ্বীপ টিভি), মোঃ আবদুল কাইয়ুম (দৈনিক খোলা কাগজ), মোঃ আব্দুল আজিজ (দ্বীপ টিভি স্টাফ রিপোর্টার ও দৈনিক সরেজমিন বার্তা),
মো. সাহাব উদ্দিন (দৈনিক দিন প্রতিদিন ও দ্বীপ টিভি), মো. রিয়াজ উদ্দিন (স্টার টিভি ও সময় সংযোগ ২৪.কম), মো. ছানা উল্ল্যাহ (দৈনিক মানবজমিন), ইব্রাহিম খলিল শিমুল (দৈনিক বাংলাদেশ সমাচারসহ), ১৩ জন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

বৈষম্য দূর করে সকল সাংবাদিক ঐক্যবদ্ধ হয়ে সুবর্ণচরের যে কোনো অপরাধীর সংবাদ প্রচারে বিএমএসএফ কমিটির সদস্যরা অঙ্গীকারবদ্ধ হন। এই নতুন কমিটি সাংবাদিক নির্যাতনকারী যে হোক তার বিরুদ্ধে রুখে দাড়াবেন এবং পাশে থাকবেন নির্যাতনের শিকার গণমাধ্যম কর্মীর এমনটি প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.