সানন্দবাড়ীতে অবৈধ বালু উত্তোলন ঠেকাতে ড্রেজার নিধন অভিযান

১১

মোঃ নাজমুল হাসান,দেওয়ানগঞ্জ,জামালপুরঃ- দেওয়ানগঞ্জের সানন্দবাড়ীতে ০৭/১২/২০২০ ইং তারিখ সোমবার বিকেলে উপজেলা সহকারী ভূমি কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান (আজাদ) সাহেবের নির্দেশনায় অবৈধভাবে বালু উত্তোলন বন্ধ করতে ড্রেজার নিধন অভিযান চালানো হয়।

অভিযানে সানন্দবাড়ী বাজার রক্ষা বাধের ৫০ গজ অদূরে সিলেটপাড়া খেয়াঘাট সংলগ্ন মোঃ শাহ-আলমের ড্রেজার এবং এর কয়েকশ গজ দক্ষিনে সানন্দবাড়ী জিনজিরাম সেতু থেকে আনুমানিক ২৫০ গজ পূর্ব দিকে মোঃ শাহার আলী (ইউ. পি সদস্য) এর ড্রেজারের ৫০/৬০ টি পাইপ ভেঙ্গে ফেলা হয়।

ইউনিয়ন উপসহকারী ভূমি কর্মকর্তা মোঃ ফজলুল করিম (মামুন) এ অভিযানটি পরিচালনা করেন। এছাড়াও সানন্দবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ কর্মকর্তা মোঃ আফতাব উদ্দিন, মোঃ সেলিম এবং কনস্টেবল মোঃ বাবুল মিয়া সহ একটি টিম এ অভিযানে অংশ নেন।

এ প্রসঙ্গে জানতে চাইলে ভূমি উপসহকারী কর্মকর্তা মোঃ ফজলুল করিম (মামুন) সাহসী কন্ঠকে বলেন, এলাকাবাসীর অভিযোগের প্রেক্ষিতে উপজেলা ভূমি কর্মকর্তার নির্দেশে অভিযান পরিচালনা করা হয়েছে।

তিনি আরও বলেন, এই এলাকার আরও অনেক জায়গায় অবৈধভাবে ড্রেজিং ও বালু উত্তোলন হচ্ছে, তথ্য সংগ্রহের কাজ চলছে সংশ্লিষ্ট কাজে জরিত ব্যক্তিদের বিরুদ্ধে খুব দ্রুত ব্যবস্হা নেয়া হবে এবং অবৈধ ড্রেজিং ও বালু উত্তোলনের বিরুদ্ধে এমন অভিযান অব্যাহত থাকবে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.