সানন্দবাড়ীতে অথেন্টিক সেন্ট্রাল স্কুলের ২০২১ শিক্ষাবর্ষের বই বিতরণ

৩৬

নাজমুল হাসান, উপজেলা প্রতিনিধি, দেওয়ানগঞ্জঃ জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী অথেন্টিক সেন্ট্রাল স্কুলে আজ পহেলা জানুয়ারি ২০২১ শুক্রবার সকাল ৯.০০ ঘটিকা থেকে ১১.৩০ ঘটিকা মিনিট পর্যন্ত বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে বই বিতরণ করা হয়।

করোনাভাইরাস মহামারীর কারণে বাংলাদেশে দেশে এবার কোন বই উৎসব না হলেও শিক্ষার্থীদের হাতে নতুন বই পৌঁছে দেওয়া হবে বলে জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সে দিক বিবেচনা করে স্বাস্থ্যবিধি মেনে শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে বই বিতরণ করেন স্কুল কর্তৃপক্ষ। এ সময় বিদ্যালয়ে উপস্থিত ছিলেন বিদ্যালয় তত্ত্বাবধায়ক জনাব মোঃ আব্দুল কাদের সিদ্দিকী অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক সহকারী বহুমুখী উচ্চ বিদ্যালয়। বিদ্যালয় পরিচালক আব্দুস সবুর ও শিক্ষক শিক্ষিকা বৃন্দ উপস্থিত ছিলেন। বই বিতরণ অনুষ্ঠান পরিচালনা করেন অত্র বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও সাংবাদিক জনাব মোস্তাইন বিল্লাহ।

এ সম্পর্কে জানতে চাইলে অত্র বিদ্যালয়ের পরিচালক আব্দুস সবুর সাহেব সাহসী কন্ঠকে জানান, সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে এই বই বিতরণ করা হচ্ছে পাশাপাশি স্যানিটাইজার এর ব্যবস্থা রাখা হয়েছে আর যারা মাক্স পড়ে আসেনি বিদ্যালয়ের পক্ষ থেকে তাদের মাস্ক দেওয়ার ব্যবস্থা করা হয়েছে তিনি আরও বলেন আজ বই নিতে যারা আসবে না তাদের আগামীকাল বই দেওয়া হবে কাল যারা বনিতে আসবেনা তাদের বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া হবে আমরা সরকারের নির্দেশনা মেনে বিতরণ করছি।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.