সাধারণ মানুষ মোটা কাপড় আর পেটে ভাত হলে চলে : কবরি

৯৫

মোঃ আমির হোসেন,ডেস্ক রিপোর্ট: মৃত্যুর পূর্বে একটি সাক্ষাৎকারে এক ভিডিও বার্তায় চলচিত্রের মিষ্টি মেয়ে কবরি বলে গেলেন, সরকার তেলা মাথায় তেল ঢালতে জানে। বর্তমান সমাজের কথা বলতে গিয়ে তিনি বঙ্গবন্ধুর উক্তি দিয়ে বলেন, যাদের আছে তারা আরো চাই।
আর আমার দেশের সাধারণ মানুষ মোটা কাপড় আর পেটে ভাত হলে চলে।

তিনি বলেন দেশ এখন উন্নত হয়েছে দেশের মানুষের চাহিদা বৃদ্ধি পেয়েছে। মানুষ সরকার থেকে কিছু চাইতে পারে হোক সেটা একটা ট্যাবলেট।তিনি বলেন ফ্যামেলি প্লানিং এর জন্য ও তেমন বন্ধ বস্ত নাই। দ্রব্য মূল্যের কথা বলতে গিয়ে বলেন যখন রোজা আসে বা কোন মহামারি দেখা দেয় তখনই এদেশের কিছু অসাধু ব্যবসায়ি চক্র সচল হয়।তখন কোন মনিটরিং এর ব্যবস্থা থাকে না।

গার্মেন্টস মালিকদের উদ্দেশ্যে বলেন শুধু নিজের জন্য ইনকাম করলে হবে না। শ্রমিক কর্মচারীদেরও খেয়াল রাখতে হবে।শ্রমিক কর্মচারীরা মোটা কাপড় আর পেটে ভাতের জন্য দিন রাত খেটে মরে ঐ দিকে মালিকরা বিদেশে বাড়ি তৈরি করে।
টেলিভিশন চ্যানেলের কথা বলতে গিয়ে তিনি বলেন বর্তমানে শুধু ব্যবসায়িক চিন্তা নিয়ে চলে তারা।শুধু এড দিয়ে টাকা ইনকামের রাস্তা খোঁজে।

টেলিভিশন মালিকদের উদ্দেশ্য তিনি বলেন কিছু টাকা এফডিসিতে দেন,কিছু টাকা নাটকে দেন কিছু টাকা বই লেখে যারা তাদের দেন। তবে আগামী প্রজন্ম আনন্দ নিয়ে মনোযোগী হয়ে এগিয়ে আসবে। সব কিছুতে ব্যবসায়িক চিন্তা বাদ দিয়ে সমাজসেবা এবং দেশ গড়ার চিন্তা নিয়েও কাজ করতে হবে।
তবেই আগামী প্রজন্ম পাবে সুন্দর সমাজ।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.