সহযোগিতার হাত বাড়িয়ে দিলেই বাঁচতে পারে আয়েশার বাবা

১৬

মোঃ সাইফুল ইসলাম: কিছুদিন আগেই আমরা হারিয়েছি ৯ মাস বয়সী ছোট্ট আয়েশাকে। দুরারোগ্য ব্যধির কাছে পরাজয় বরন করে চলে গিয়েছিলো অন্তত পরপারের ঠিকানায়।
আমরা আর কোনো আয়েশার চোখের জলে বাবা হারানোর কান্না শুনতে চাইনা। হারানোর বেদনায় শোকে পাথর আয়েশার আকুতি ভরা বাবাকে ফিরে পাওয়ার আশা।

সকল বন্ধুদের অল্প অল্প পুন্জিভূত সঞ্চয়ই বাঁচিয়ে দিতে আমাদের আয়েশার বাবার জীবন। মানবিক সহায়তায় সকলের একত্রিত শক্তিই বাঁচিয়ে তুলবে বাবা নামক আয়েশার বটবৃক্ষকে।
বন্ধু আয়েশার জন্য ভালবাসা ছড়িয়ে পড়ুক বন্ধুদের মাঝে।
আয়েশা সিদ্দিকা এর বাবা এখন আনোয়ার খান মর্ডান হসপিটালে (রোড নং ৮ ধানমন্ডি)এডমিট আছেন।
১. উনার কোলন এরিয়াতে একদম নিচে টিউমার এর পজিশন।
২. টিউমার এরিয়াতে ক্যান্সার ধরা পড়ছে।
৩. লাঞ্চের নিচে পানি জমছে।
৪. নিউমোনিয়া আছে (২৪ ঘন্টা অক্সিজেন ও নেবুলাইজার দিয়ে রাখতে হয় বাবার চিকিৎসা প্রচুর ব্যয়বহুল হওয়ায় আয়েশার পরিবারের পক্ষে এ চিকিৎসা ভার বহন করা প্রায় অসম্ভব হয়ে পড়েছে।

আমাদের সহায় সম্বলের বিনিময়ে মোটামুটি ৫ লক্ষ টাকা ব্যবস্থা করে হসপিটালের বিল প্রদান করার পরে এখন চিকিৎসার ব্যয় ভার বহন করা একেবারেই অসম্ভব হয়ে পড়েছে। উনার এখন আরো দুইটা সার্জারি, টেস্ট, মেডিসিন সহ আর ২১ দিন পর থেকে রেডিও ও থেরাপির খরচ সহ ২০-২২ লাখ টাকা দরকার। আবার আড়াই মাস পর পাইলস এর অপারেশন এবং এখন সার্জারি করে পেটের দুইপাশে দুটো কোলনোসকপিক ব্যাগ লাগানো আছে, ওগুলো খুলার জন্য আরও একটা অপারেশন করাতে হবে।

বিকাশ, নগদ এবং একাউন্টের তথ্য নিচে দেওয়া হলো।

এ্যাকাউন্ট নাম – নাহিয়ান জাসারাত + নাহিদ সুলতানা
এ্যাকাউন্ট নম্বর ২২৯১০৭০০২৬৫৬৯
ডাচ বাংলা ব্যাংক লিমিটেড,
গাজীপুর,
বিকাশ – ০১৭৮৯৭৯৬৫১৫
নগদ – ০১৭২২৯২১১৯৯
বিকাশ… রিয়াদ
০১৭২৫৩৬১১৫৬

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.