সরিষাবাড়ী-ডোয়াইল ইউনিয়নে বাড়ি-ঘরে হামলা-ভাংচুর

ইয়াছিন আলী,সরিষাবাড়ী,জামালপুরঃ জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় ওষুধিগাছ ভাঙ্গাকে কেন্দ্র করে দু’পক্ষের বাড়ি ঘরে হামলা, ভাংচুর ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষে অন্তত ১০ জন আহত হয়েছে। গত সপ্তাহে রাত ৭টার দিকে উপজেলার ডোয়াইল ইউনিয়নের রাজিব দিয়ার গ্রামে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

সংঘর্ষে দুই পক্ষের আহতরা হলেন- আশিক মিয়া (১৪), মিল্টন মিয়া (১৬), নূরজাহান বেওয়া (৮০), মোফাজ্জল হোসেন (৫০), কহিনূর বেগম (৩৫), রেখা খাতুন (৩২), রানা মিয়া (২৫), আনোয়ার হোসেন (৪০) ও শেফালী আক্তার। এদের মধ্যে গুরুতর আহত নূরজাহান বেওয়া ও আনোয়ার হোসেনকে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী জানায়, কবিরাজ আনোয়ার হোসেন ভূল চিকিৎসা দিয়ে এলাকায় দীর্ঘদিন ধরে কবিরাজি করে আসছিলেন। কবিরাজের এসব ভন্ডামী ও অপকর্মের প্রতিবাদ করায় প্রতিবেশী জিন্নাত মিয়ার সঙ্গে বিরোধ চলে আসছে কবিরাজ আনোয়ার হোসেনের। গত সপ্তাহে সন্ধ্যার দিকে জিন্নাত গরুর খাবার খড় নিয়ে বাড়ি যাওয়ার পথে রাস্তার পাশে কবিরাজের ওষুধির গাছে কিছু খড় লেগে যায়। এ নিয়ে জিন্নাত ও কবিরাজ আনোয়ারের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায় উভয়ের সমর্থকরা ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষে লিপ্ত হন।

এ সময় রেগে গিয়ে কবিরাজ আনোয়ার হোসেন ও তার সমর্থকরা লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে জিন্নতের বাড়ি ঘরে হামলা চালিয়ে নারী-পুরুষদের মারধর করে। পরে জিন্নাত সমর্থকরা পাল্টা হামলা চালিয়ে আনোয়ারের বাড়ি ঘরে হামলা চালিয়ে একটি রান্না ঘর ভাংচুর করে।

আহত পক্ষের লোকজন বলেন মামলার প্রস্তুতি চলছে। পরিস্থিতি বিবেচনা করে মামলা করা হবে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.