সরিষাবাড়ীতে সাংবাদিকদের হুমকি

২৩

ইয়াসিন আলী,সরিষাবাড়ি,জামালপুরঃ জামালপুরের সরিষাবাড়ীতে সাংবাদিক মহলের প্রতি ওয়াকার হাসান বাবন, চরম খারাপ ভাষায় গালমন্দ করেছেন এবং মেরে ফেলার হুমকি দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

গত ২১ নভেম্বর পিংনা ইউনিয়নের মুক্তিযোদ্ধা সংসদে কথোপকথনের মধ্যে থেকে অভিযুক্ত ওয়াকার হাসান বাবন সাংবাদিকদের উদ্দেশ্য করে বলেন যে, ‘সরিষাবাড়ীর সকল সাংবাদিকরা পিংনা ইউনিয়ন যুবলীগের সম্মানিত সভাপতি সিদ্দিকুর রহমানের ঐ’টা চুষেন’।

সূত্রমতে, ভূয়া ডাক্তারের সাথে অপসমন্বয়ে (পার্টনারশীপ) অর্থনৈতিক সংগতি হাসিলে অপতৎপরতায় রয়েছেন বলেও জানা-গেছে।

জানা যায়, সরিষাবাড়ী পিংনাতে ঘটে যাওয়া বহুল আলোচিত জালাল ডায়াগনস্টিকের ভূয়া ডাক্তার,জামালপুর চৌদ্দ (১৪) র‍্যাবের হাতে ধরা পড়ে। ধৃতকৃত আসামি জালাল উদ্দিনের নিকট টাকা পায়,এমন একজন ব‍্যক্তি জানতে পারেন যে, ডাক্তার জালাল উদ্দিনের জামিন হয়েছে এবং আরও জানতে পারেন পূণরায় ঐ ডায়াগানস্টিক সেন্টারে কাজ শুরু করেছেন এবং রোগী দেখবেন বলে খবর পান তিনি।

এমতাবস্থায় হতাশাগ্রস্থ পাওনাদার খোঁজ নেয়ার জন‍্য ঐ ডায়াগনস্টিক সেন্টার ভবনের সামনে উপস্থিত হন এবং ভবনের সম্মুখে দাঁড়িয়ে থাকা একজন বীভৎস হুমরা, চোমরা, প্রকৃতির একজন লোকের কাছে জিজ্ঞেস করেন, ডাক্তার জালাল উদ্দিন এখানে আছেন কিনা? তখন এ বিষয়ে জানতে চাইলে, প্রতি উত্তরে তিনি জানতে চান কি বিষয়ে এসেছেন? পাওনাদার ব‍্যক্তি টাকা পান বলতেই তিনি (বাবন) মানুষিক বিকারগ্রস্থের মতো চড়াও হয়ে মারতে আসেন পাওনাদার ব‍্যক্তিকে। সাথে তথ‍্য উপাত্ত্ব সংগ্রহ করতে আসা একজন সংবাদকর্মীকেও সরাসরি মেরে ফেলবেন বলেও হুমকি দেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.