সরিষাবাড়ীতে যৌতুকের দাবিতে গৃহবধূকে নির্যাতন

১৭২

ইয়াসিন আলী, উপজেলা সংবাদদাতা:

জামালপুর জেলায় সরিষাবাড়ী উপজেলার পিংনা ইউনিয়নে
যৌতুকের দাবিকে ঘুমন্ত স্ত্রীর শরীরে গরম তেল ঢেলে হত্যার চেষ্টা করেছে এক পাষণ্ড স্বামী। ওই দগ্ধ ওই নারীকে হাসপাতালে রেখে পালিয়েছে স্বামী ও তার পরিবারের সদস্য বর্গ।

অগ্নিদগ্ধ গৃহবধূ স্বর্ণা বেগমকে (৩৫)। তিনি সরিষাবাড়ী উপজেলার পিংনা ইউনিয়নের পিংনা বাজার এলাকার সেজনু মিয়ার (৪০) স্ত্রী। শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে রাজধানীর সাভার থানার জিরানী (টিকনিবাজার) এলাকায় ভিকটিমের ভাড়াবাসায় এ ঘটনা ঘটে।

স্বর্ণা বেগম জানান, স্বামী সেজনু রাতেই তাঁকে জিরানী থেকে বাড়িতে নিয়ে আসে। শনিবার সকালে তাঁকে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। মুমূর্ষ অবস্থায় হাসপাতালে ফেলে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন পালিয়ে গেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা. ফাহমিদা জামাল তিথী সাংবাদিকদের কে জানান, গরম তেলে ঝলসে যাওয়া নারী স্বর্ণা বেগমকে কিছু লোক হাসপাতালে আনে। এরপর আমরা প্রাথমিকভাবে তাঁর চিকিৎসা দেই। গরম তেলে তাঁর যৌনাঙ্গসহ শরীরের অন্তত ৬০ ভাগ ঝলসে গেছে। তাই উন্নত চিকিৎসার জন্য তাঁকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে বার্ণ ইউনিটে স্থানান্তর করা হয়েছে।

সরিষাবাড়ী থানার ওসি মীর রকিবুল হক সংবাদ সম্মেলনে বলেন, ঘটনাটি যেহেতু সাভার এলাকায় ঘটেছে, তাই হয়তো এখন পর্যন্ত কিছু জানি না। বিষয়টি খোঁজখবর নেওয়া হচ্ছে বলেও তিনি জানান।

100% LikesVS
0% Dislikes
1 Comment
  1. Ferdous hasan says

    দৃষ্টান্ত মূলক শাস্তি চাই

Leave A Reply

Your email address will not be published.