সম্মাননা প্রদান বরিশালে ৫ জয়ীতাকে

৪০

ফাইজুল ইসলাম,বরিশাল সদর প্রতিনিধিঃ আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে বরিশালে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখায় জেলা পর্যায়ে ৫ জন নারীর হাতে জয়ীতার পুরস্কার তুলে দেয়া হয়।

বুধবার সকাল সাড়ে ১০ টায় এ উপলক্ষে বরিশাল সার্কিট হাউজের সম্মেলন কক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার ড. অমিতাভ সরকার।

জেলা প্রশাসক এসএম অজিয়র রহমানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম, জেলা মহিলা পরিষদের সভাপতি রাবেয়া খাতুন ও সচেতন নাগরিক কমিটির (সনাক) সভাপতি প্রফেসর শাহ সাজেদা। সভায় আলোচকরা মহিয়সী নারী বেগম রোকেয়ার বর্ণাঢ্য জীবনীর উপর আলোচনা করেন।

সভায় অর্থনৈতিক ও সামাজিক কর্মকাণ্ডসহ বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় ৫ জন জয়ীতা নারীর হাতে ক্রেস্ট ও সম্মাননা তুলে দেন অতিথিরা। তাদের মধ্যে অর্থনৈতিক কর্মকাণ্ডে ভূমিকা রাখায় সঞ্জিতা বৈষ্ণব, শিক্ষা ও চাকরির ক্ষেত্রে ও এন সিদ্দিকা খানম, সফল জননী শামসুন্নাহার, নির্যাতনের বিভীষিকা ভুলে নতুন উদ্যমে জীবন শুরু করায় জেসমিন আক্তার এবং সমাজ উন্নয়নে অবদান রাখায় উন্নয়ন সংগঠক রহিমা সুলতানা কাজলকে এবার জেলা পর্যায়ে জয়ীতার সম্মাননা দেয়া হয়।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.