সম্পত্তির বিরোধে ডাক্তার কর্ত্তৃক বোনকে মাথা ফাটিয়ে রক্তা

৩৯

আহম্মেদ শাকিল,স্টাফ রিপোর্টারঃ নওগাঁর রোববার বিকেলে সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে জনসম্মুখে বড় ভাই কর্ত্তৃক ছোট বোনকে মাথাফাটিয়ে দেওয়ার ঘটনা ঘটেছে। আর এই ঘটনা ঘটেছে উপজেলা নজিপুর বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন জোহা হোমিও হলের সামনে শতশত মানুষের সামনে।

বড়ভাই কর্ত্তৃক ছোট বোনকে প্রকাশ্যে দিবালোকে বর্বরোচিত নির্যাতনের ঘটনায় ঘটনাস্থলে উপস্থিত শতশত মানুষ চরম ক্ষোভ প্রকাশ করেছেন এবং নির্যাতনকারী ভাইয়ের দৃষ্টান্তমুলক শাস্তি দাবী করেছেন। এদিকে আহত বোন বর্তমানে পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। তাঁর মাথায় ৫টি সেলাই দেওয়া হয়েছে বলে স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও আহতের পারিবারিক সূত্রে জানা গেছে, নজিপুর পৌরসভার ছোট চাঁদপুর মহল্লার মৃত তাছির উদ্দিনের ছেলে হোমিও ডাক্তার ডাঃ সামসুজ্জোহা বাবু। নিজ বাড়িতে জোহা হোমিও হল নামে তাঁর একটি হোমিও চেম্বার রয়েছে। ছোট বোন তহুরা বাবু ইতির (৪২) সঙ্গে বেশ কিছু দিন ধরেই পৈত্তিক সম্পত্তির ভাগ-বাটোয়ারা নিয়ে ভাই-বোনদের মধ্যে বিরোধ চলে আসছিল।

রোববার বিকেল আনুমানিক ৩টায় ছোট বোন ইতি, বড় ভাই ডাঃ সামসুজ্জোহার ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে তাঁর সম্পত্তি বুঝে দেওয়ার জন্য বললে উভয়ে বাগবিতন্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে বড় ভাই ডাঃ সামসুজ্জোহা ছোট বোন ইতিকে বেধড়ক পিটাতে থাকে। এতে ইতির মাথা ফেটে গেলে সারা শরীর রক্তাক্ত হয়ে পড়লে সে এক সময় মাটিতে লুটিয়ে পড়ে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, ইতির মাথা ফেটে যাওয়ায় ৫টি সেলাই দেওয়া হয়েছে। মাথাছাড়াও ডান হাত, কোমর ও হাঁটুর নীচে সে আঘাত প্রাপ্ত হয়েছে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.