শেরপুরের শ্রীবরদীতে পালিত হয় জাতীয়তাবাদী ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী

১৩

আবু হুরায়রা,উপজেলা প্রতিনিধি (শ্রীবরদী) : শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে ০৩/০১/২০২১ ইং তারিখ রবিবারে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্র ঘোষিত প্রোগ্রাম বাস্তবায়ন করে শ্রীবরদী উপজেলা জাতীয়তাবাদী ছাত্রদল। পহেলা জানুয়ারী বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকী। আর এই প্রতিষ্ঠাবার্ষিকীকে সফল করবার জন্য ছাত্রদলের কেন্দ্রীয় সংসদ ঘোষিত প্রত্যেক উপজেলাতে ৩ রা জানুয়ারীতে ছাত্রদলের আয়োজনে পৌরশহরে র‍্যালি ও আলোচনা সভা বাস্তবায়ন করতে বলে।

আর তাই রবিবারে বিকাল ৩.০০ ঘটিকার সময় শ্রীবরদী উপজেলা বি এন পির আহ্বায়ক আব্দুর রহিম দুলাল এর ধানের খলা থেকে শ্রীবরদী উপজেলা ছাত্রদল, শহর ছাত্রদল ও কলেজ ছাত্রদলের সম্মিলিত উদ্যোগে এবং শ্রীবরদী উপজেলার বি এন পির নেতাকর্মী সহ বিভিন্ন অংগ সংগঠনের নেতা কর্মিদের উপস্থিতিতে শ্রীবরদী শহরের প্রধান প্রধান সড়ক সহ চৌরাস্তার মধ্য দিয়ে শ্রীবরদী বাজারের সকল অংশ প্রদক্ষিন করে ছাত্রদলের র‍্যালিটি।

এতে অংশ নেন শ্রীবরদী উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ও শেরপুর জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক জুবাইদুল ইসলাম রাজন, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব রুকুনুজ্জামান রুকন, শ্রীবরদী শহর ছাত্রদলের আহ্বায়ক শুভন শাহরিয়ার রাফি, সদস্য সচিব জাকির খান, শ্রীবরদী সরকারি কলেজ শাখার সদস্য সচিব এরিক সহ উপজেলা, শহর ও কলেজ ছাত্রদলের সকল যুগ্ম আহ্বায়ক ও সদস্য বৃন্দ ও ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের সকল ছাত্রদলের নেতা কর্মীরা।

এছাড়াও র‍্যালিতে অংশগ্রহন করে শ্রীবরদী উপজেলা বি এন পির সাবেক সভাপতি ও শ্রীবরদী পৌরসভার সাবেক মেয়র আব্দুল হাকিম, উপজেলা বি এন পির বর্তমান আহ্বায়ক আব্দুর রহিম দুলাল, সদস্য সচিব ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান – আব্দুল্লা আল মামুন দুলাল, শহর বি এন পির আহ্বায়ক ফজলুল হক চৌধুরি অকুল, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান উপজেলা যুব দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ইখলাসুর রহমান লিটন, উপজেলা যুব দলের যুগ্ম আহ্বায়ক সালেহ, শহর যুব দলের আহ্বায়ক আমিনুল তানযিম মিষ্টার, যুগ্ম আহ্বায়ক হারুন, উপজেলা শ্রমিক দলের আহ্বায়ক লাকী সহ উপজেলা ও শহর বি এন পি র বিভিন্ন স্তরের নেত্রীবৃন্দ।

র‍্যালি শেষে শ্রীবরদী সাব রেজিষ্ট্রি অফিসের সামনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে শ্রীবরদী উপজেলা ছাত্রদলের সদস্য সচিব রুকুনুজ্জামান রুকন এর সঞ্চালনায় সভাপতি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ও শেরপুর জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক জনাব জুবাইদুল ইসলাম রাজন।

রাজন তার বক্তব্যে বলেন, “জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্র ঘোষিত সকল এজেন্ডাই বাস্তবায়ন করব শ্রীবরদী ছাত্রদল। গনতন্ত্রের রক্ষা করবার ডাক শ্রীবরদী থেকেই দিব। ” এসব কথা ছাড়াও তিনি ঐক্য এবং সততার সহিত কাজ করবার আহ্বান জানান উপজেলা ছাত্রদলকে। দলকে একতাবদ্ধ করবার জন্য সকলকে একসঙ্গে কাজ করবার অনুরোধ জানান।

আলোচনা সভা শেষে, প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সবার মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.