শুটিং করতে গিয়ে অসুস্থ চিত্রনায়িকা ববি

বিনোদন ডেক্সঃ
বরিশালে শুটিং করতে গিয়ে মারাত্মক অসুস্থ হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন বাংলা ছবির অন্যতম লাস্যময়ী নায়িকা ইয়ামিন হক ববি। চিকিৎসকের পরামর্শে এখন পুরোপুরি বিশ্রামে আছেন তিনি। সম্প্রতি বরিশালের উলানিয়া দ্বীপ অঞ্চলে ‘মেঘনা কন্যা’ নামের একটি ছবির শুটিংয়ের মাঝপথেই অসুস্থ হয়ে ঢাকায় ফিরেছেন এই নায়িকা। জানা গেছে, গত ১৬ জানুয়ারি ‘মেঘ কন্যা’ সিনেমার শুটিং শুরু হয় বরিশালের উলানিয়া দ্বীপ অঞ্চলে। সেখানে শুটিংয়ের সময় বুকে ব্যথা, মাথা ব্যথা ও কাশি হয়। পরে বরিশাল শহরে চিকিৎসকের পরামর্শ নিয়ে ২১ জানুয়ারি ঢাকায় ফিরে আসেন। এরপর হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষার পর জানতে পারেন নিউমোনিয়ায় আক্রান্ত এই অভিনেত্রী।

অসুস্থতা নিয়ে ববি বলেন, ‘উলানিয়া দ্বীপ অঞ্চলে শুটিংয়ে গিয়ে জ্বর, কাশি, মাথাব্যথা দেখা দিলে আমি বরিশালেই ডাক্তার দেখাই। সেখানের চিকিৎসকরা আমার ব্রংকাইটিসের কথা বলে ধুলাবালি বা বাতাসে একদমই থাকা যাবে না জানিয়ে ঢাকায় ফেরার পরামর্শ দেন। এরপর পরিচালকের সঙ্গে কথা বলে ঢাকায় আসি। এসেই হাসপাতালে গিয়ে পরীক্ষা-নিরীক্ষার পর জানলাম আমার নিউমোনিয়া। বর্তমানে হাসপাতালের ভর্তি এই নায়িকা আরও বলেন, ‘আগে অনেকবারই অসুস্থ হয়েছি, তবে এত বাজে পরিস্থিতি হয়নি। ঠিকমতো খাওয়া-দাওয়া করতে পারছি না। কিছুক্ষণ পরপর নেবুলাইজার ব্যবহার করতে হয়। এই অবস্থায় অন্তত ১০ দিন বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন টিকিৎসক। আমি আমার বন্ধু ও শুভাকাঙ্ক্ষীদের কাছে দোয়া চাই, যেন দ্রুতই সুস্থ হয়ে কাজে ফিরতে পারি।

এর আগে, বৃহস্পতিবার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে ববি তার অসুস্থতার কথা জানিয়ে এক স্ট্যাটাস দেন। সেখানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন কয়েকটি ছবি শেয়ার করেন লেখেন, ‘আমার জন্য সবাই দোয়া করবেন। গত এক সপ্তাহ ধরে মোটেও ভালো নেই আমি। এ কারণে কারো ফোন রিসিভ করতে পারছি না। সুস্থ হওয়ার পরে শিগগিরই দেখা হবে, ইনশাআল্লাহ।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.