রাস্তায় ধুলাবালি, চলাচল করতে সমস্যা সাধারণ জনগণের

১২

মুরসালিন,কলমাকান্দ,নেত্রকোনাঃ ঢাকা টু ময়মনসিংহ রোড, টঙ্গী গাজীপুর, বড়বাড়ি, এলাকায় রাস্তায় অনেক ধুলাবালির কারণে মানুষ চলাচল করতে অনেক সমস্যা হচ্ছে। বেশ কতদিন ধরেই এইভাবে চলছে গাড়ি চলাচল ও মানুষ। দিনের বেলাও রাস্তায় ধুলাবালির কারণে দূর থেকে কিছু দেখা যায় না, রাতে হালকা কুয়াশা আর ধুলাবালির কারণে সমস্যা হচ্ছে আরো বেশি।

জনগণ বলছেন এইভাবে রাস্তায় চলাচল করলে মানুষের অনেক অসুস্থ হয়ে যাওয়ার সম্ভবণা আছে। ধুলাবালির সাথে থাকে অনেক ধরনের জীবাণু। তারা বলছেন রাস্তায় দিয়ে এপাশ থেকে ঐপাশে যেতে হয়, কারো অফিসে যেতে হয়, আবার কারো বাসায়,বাজারে ইত্যাদি, কিন্তু ধুলাবালির কারণে গাড়ি চলাচল করতে হয়, একবারে কম গতিতে, সকাল বিকেল রাস্তায় জেম থাকার কারণে সময় মতো করতে পারে না অফিস।

তারা বলেন রাস্তায় কাজ চলছে, হয়ত এজন্যই রাস্তায় এত ধুলাবালি কিন্তু এর মাধ্যমে যদি পানি দেওয়া হয় তাহলে অনেক টুকু ধুলাবালির আতঙ্ক হতে মানুষ বাচতে পারে। কিন্তু এই পযর্ন্ত এতো ধুলাবালি দেখার পরেও কোনো দিন পানি দেওয়া হয়নি। তারা বলেন ,আমরা আপনাদেরকে যেই চিত্রটা দেখিয়েছি এটা দিনের বেলায় ধুলাবালি আতঙ্ক, এখন রাতের কুয়াশা আর ধুলাবালি হলে কিভাবে চলবে গাড়ি? এতে বরং এক্সিডেন্ট হওয়ার সম্ভবনা আছে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.