রামপালে প্রথম করোনা টিকা নিলেন ইউএনও সাধন কুমার বিশ্বাস

২০

মোঃ ইকরামুল হক রাজিব,ব্যুরোপ্রধান খুলনাঃ রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা সাধন কুমার বিশ্বাস এর টিকা গ্রহণের মাধ্যমে টিকা প্রদান কার্যক্রম শুরু করা হয়েছে।
রবিবার বেলা ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সর্বপ্রথম টিকা নেন রামপাল উপজেলার নির্বাহী কর্মকর্তা সাধন কুমার বিশ্বাস। এরপর রামপাল থানার পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম, এস আই মনির হোসেন, এস আই সঞ্জয়, অধ্যক্ষ মজনুর রহমান প্রমুখ।

প্রথম দিনে বেলা তিনটা পর্যন্ত মোট ১৯ জনকে টিকা দেওয়া হয়েছে বলে জানান উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা সুকান্ত কুমার পাল। এর আগে ফিতা কেটে টিকা প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাধন কুমার বিশ্বাস।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেখ মোয়াজ্জেম হোসেন, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা সুকান্ত কুমার পাল, আওয়ামী লীগ নেতা শরিফুল ইসলাম প্রমুখ।

টিকা প্রদান কার্যক্রম উদ্বোধন কালে উপজেলা চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন বলেন, এই টিকা নিয়ে অনেকে গুজব ও অপপ্রচার করছে যা আদৌ সঠিক নয়, কোন পার্শপ্রতিক্রিয়া বা ভয়ের কিছু নেই। পরিবারের সবাই সুস্থ থাকতে এই করোনা প্রতিরোধ টিকা নিবন্ধনের মাধ্যমে নিতে হবে।
উল্লেখ্য, রামপালে প্রথম ধাপে ২৪২ ডোজ টিকা পাওয়া গেছে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.