রংপুর জেলাকে এগিয়ে নিতে খেলোয়াড়দেরও ভূমিকা রয়েছে- তানবীর হোসেন আশরাফী

১২

ডেস্ক রিপোর্টারঃ মিলন চন্দ্র রায় :

বাংলার চোখ এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান তানবীর হোসেন আশরাফী বলেছেন, রংপুর আগের চেয়ে অনেক উন্নত হচ্ছে। বিভিন্ন দিক থেকে এগিয়ে যাচ্ছে। বিশেষ করে খেলাধুলায় রংপুর থেকে অনেক প্রতিভাবান খেলোয়াড় জাতীয় পর্যায়ে অবদান রাখছে। রংপুরকে এগিয়ে নিতে খেলোয়াড়দের ভূমিকা প্রসংশানীয়। তাদের পরিচিতির সঙ্গে রংপুর জেলারও পরিচিতি হচ্ছে। সকলের পৃষ্টপোষকতা থাকলে রংপুর খেলোয়াড় সৃষ্টিতে ভালো ভূমিকা রাখতে পারবে।

২১ সেপ্টেম্বর রংপুর নগরীর বাহার কাছনা এন এফ সি ক্লাব আয়োজিত ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

সামাজিক, সাংস্কৃতিক, স্বেচ্ছাসেবী ও ক্রীড়া সংগঠন “বাংলার চোখ” এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান তানবীর হোসেন আশরাফী বলেন, একজন ভালো খেলোয়াড় দেশের সম্পদ। তার মাধ্যমে বিশ্বজুড়ে দেশের সুনাম অর্জন হয়। এজন্য খেলাধুলার প্রসারিত করতে মাঠ বাড়াতে হবে। নগরীর প্রত্যেকটি এলাকাতে একটি খেলার মাঠ থাকলে ভালো খেলোয়াড় বের করে আনা সম্ভব হবে। এ জন্য সংশ্লিষ্টদের এগিয়ে আসবে হবে। সবার প্রচেষ্টা থাকলে দেশের ক্রীড়াঙ্গনে রংপুরের সুদৃঢ় অবস্থান তৈরি হবে।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ আশেক আলী, সাংগঠনিক সম্পাদক জেলা যুব সংহতি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ ওসমান গনি সভাপতি বাংলাদেশ ছাত্রলীগ (জাসদ) রংপুর জেলা, মোঃ মিজানুর রহমান সাধারণ সম্পাদক বাংলার চোখ কারমাইকেল কলেজ শাখা, মোঃ মনিরুল ইসলাম সাধারণ সম্পাদক ৯ নং ওয়ার্ড যুব সংহতি।
এতে আরও উপস্থিত ছিলেন মোঃ সুজন মিয়া, মোঃ মেহেদী হাসান, মোঃ মাইদুল ইসলাম, মোঃ দুলাল মিয়া, প্রমুখ।

0% LikesVS
100% Dislikes
Leave A Reply

Your email address will not be published.