রংপুরে বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৯, আহত অর্ধশতাধিক

৬০

ওমর ফারুক, ব্যুরো প্রধান,রংপুর:

জীবন যেন থামছেই না সময়ের কাছে, ব্যস্ততার মুখে..বিপদ লুকিয়ে আছে পদে পদে..কি নির্মম পরিস্থিতি থমথমে পরিবেশ -ঢাকা থেকে ছেড়ে আসা রাণীশংকৈল গামী জোয়ানা এন্টারপ্রাইজ এর সাথে রাণীশংকৈল থেকে ঢাকা গামী ইসলাম এন্টারপ্রাইজের মুখোমুখি সংঘর্ষ হয় রংপুরের পাগলাপীর শলেয়াশা বাজার এলাকায় ।

এতে ইসলাম ও জোয়ানা পরিবহনের দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৯ জন এবং, আহত অর্ধশতাধিক যাত্রী,

“এদের মধ্যে এখন পর্যন্ত রাণীশংকৈল,দিনাজপুর, বীরগঞ্জ,বিভিন্ন জায়গার অনেককে গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজে ভর্তি করা হয়।

ঘটনা এলাকায় জানা যায়, রংপুরের তারাগঞ্জে দুই বাসের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৯ জনে দাঁড়িয়েছে।

এর মধ্যে পাঁচজন ঘটনাস্থলে, এবং চারজন রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

রমেক হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মো. ফরহাদুজ্জামান -তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, চার জনের লাশ হাসপাতালে আছে। এ ঘটনায় আহত হয়েছেন প্রায় অর্ধশতাধিক যাত্রী। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

রোববার (৪ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে রংপুর-ঠাকুরগাঁও মহাসড়কের তারাগঞ্জে খারুভাজ সেতুর কাছে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, রাত থেকে প্রচণ্ড বৃষ্টি হচ্ছে,
ওই এলাকায়,
বৃষ্টির মধ্যেই রাত সোয়া ১২টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কের শলেয়াশাহ খারুভাজ সেতুর কাছে, যাত্রীবাহী জোয়ানা পরিবহনের সঙ্গে ইসলাম পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা বৃষ্টিতে ভিজে উদ্ধারকাজ পরিচালনা করছেন, রাতে ঘটনাস্থল থেকে পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়েছে, হাসপাতালে ৪ জন মারা যায়।

তবে এঘটনায় মৃত্যুর সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

বিষয়টি নিশ্চিত করে তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মোর্শেদ জানান, রবিবার রাতে ঘটনাস্থল থেকে পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় প্রায় ৫০ জন আহত হয়েছেন,
তবে ২৩ জন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে মনে করছেন।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.