যারা বলে যৌনকর্ম দোষের নয়, তারাও দিহানের দোষে দোষী: ফয়জুল করিম

আহম্মেদ শাকিল, স্টাফ রিপোর্টারঃ যে বা যারা বলছেন সম্মতিতে যৌনকর্ম দোষের নয়, তারাও দিহানের দোষে দোষী’
উভয়ের সম্মতিতে যুবক-যুবতি যৌনকর্মে লিপ্ত হলে বিষয়টি দোষের নয়, এই কথা যারা বলছেন, লিখেছে, ছাপিয়েছে, এবং অনুমোদন দিয়েছে তারা সবাই দিহানের দোষে দোষী’ বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম।

আজ বৃহস্পতিবার বিকেলে বরিশাল নগরীর সদর রোডস্থ অশ্বিনী কুমার টাউন হল চত্বরে বক্তৃতাকালে এ কথা বলেন তিনি। ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন বরিশাল মহানগর শাখার নগর সম্মেলন ২০২১ উপলক্ষে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ মন্তব্য করেন।

ফয়জুল করীম বলেন, ‘বুদ্ধিজীবীরা বলছে যৌন শিক্ষা না থাকার কারণে আনুশকা ধর্ষণ ও হত্যার ঘটনা ঘটতেছে। আমি বলব যে, যারা যৌনশিক্ষা দিয়েছে তাদের কারণেই এই ঘটনা ঘটেছে।’দিহানের বিচার হওয়া উচিত, কিন্তু আনুশকার কি কোন দোষ নেই বলে প্রশ্ন করেন।

আরও বলেন, বর্তমান প্রশাসন রাষ্ট্রের কাজ না করে দলীয় যন্ত্রে পরিণত হয়েছে। এটি দেশের জন্য ধ্বংসকর বলে মনে করেন তিনি। একই সাথে দলীয় স্বার্থে প্রসাশনকে ব্যবহার করার অভিযোগ করেন ফয়জুল। এছাড়া দেশের বর্তমান অবস্থা খুব খারাপ বলে দাবি করেন।

সমাবেশে সভাপতিত্ব করেন,ইসলামী ছাত্র আন্দোলন বরিশাল মহানগরের সভাপতি মুহাম্মাদ রেজাউল করিম, কেন্দ্রীয় তথ্য ও গবেষণা সম্পাদক কে. এম. শরিয়াতুল্লাহ, ইসলামী আন্দোলনের মহানগর সাধারণ সম্পাদক অধ্যাপক মুহাম্মাদ জাকারিয়া হামিদী প্রমুখ।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.