মোড়েলগঞ্জে ৯ ম শ্রেণির স্কুল ছাএীর আত্মহত্যা

২৮

 

মোড়েলগঞ্জ প্রতিনিধিঃ

বাগেরহাটের মোরেলগঞ্জে রত্মা আক্তার (১৪) নামে এক স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। রত্না উপজেলার সন্নাসী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। বৃহস্পতিবার দুপুরে ঝুলন্ত অবস্থায় নিজ ঘর থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ । এ সময় ঘটনাস্থল থেকে পুলিশ রত্নার ব্যবহৃত একটি মোবাইল সেটও উদ্ধার করে বলে জানা যায়। প্রেমের কারণে এ ঘটনা ঘটছে বলে তার পরিবার ও স্থানীয়দের দাবি।
পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, বাগেরহাটের মোরেলগঞ্জের খাউলিয়া ইউনিয়নের খাউলিয়া গ্রামের বাসিন্দা মোঃ রফিকুল শেখের স্কুল পড়ুয়া একমাত্র মেয়ে রত্না (১৪) বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে গোসলের পর কাপড় পাল্টানের উদ্দেশ্যে ঘরে ঢুকে । দীর্ঘক্ষন দরজা বন্ধ থাকায় সংবাদ পেয়ে দাদা সত্তার শেখ দরজার ফাঁক দিয়ে রত্নাকে ঘরের আঁড়ায় ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার দিলে আশপাশের লোক ছুটে আসে। খবর পেয়ে পুলিশ রত্নার ঝুলন্ত মরদেহ নামিয়ে সুরতহাল রিপোর্ট করে থানায় নিয়ে আসেন। বিকেলে তার লাশ ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠানো হয়েছে বলে মোরেলগঞ্জ থানা পুলিশ জানায়।
নিহতের চাচা শফিকুল জানান, লোকমুখে রত্না ও ওই গ্রামের শফিকুল শেখের ছেলে এ আর খান কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্র আরিফ শেখের সম্পর্কের বিষয়ে নানা কথা শুনে বুধবার (০৯ জুন) রাতে নানাবাড়ি অবস্থানরত রত্নাকে বাড়িতে নিয়ে এসে এব্যাপারে জানতে চাইলে সে বিষয়টি স্বীকার করে জানায়, দীর্ঘ ৬ মাস ধরে আরিফের সাথে সম্পর্ক। সম্পর্কের জের ধরে গত মঙ্গলবার (৮ জুন) রাতে রত্নার নানাবাড়ি থেকে আরিফ তাকে জোর করে আরিফের বাড়ি নিয়ে যায়। পরে রাত ২ টার দিকে আরিফ রত্নাকে ফেরত দিতে এলে লোক সম্মুখে পড়ে যায় । এই বিষয়টি পরের দিন এলাকায় ছড়িয়ে পড়লে লোক লজ্জায় এ আত্নহত্যার ঘটনা ঘটছে বলে চাচা শফিকুলের ধারণা।
এদিকে, প্রেমঘটিত কারণে এ ঘটনা ঘটতে পারে বলে স্থানীয়দের অভিমত। সঠিক তদন্তে এ আত্নহত্যার মূল রহস্য বেরিয়ে আসবে বলে তাদের ধারণা।
এব্যাপারে মোরেলগঞ্জ থানা অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে বাগেরহাট মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্তে এর কারণ জানা যাবে বলেও তিনি জানান।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.