মোস্তাফিজের পারফরম্যান্সে রাজস্থানের তৃতীয় জয়

0
65

মেহেদী হাসান আশিক,ডেস্ক রিপোর্ট:

বাংলাদেশি কাটার মাস্টার খ্যাত মোস্তাফিজকে প্রথম বলে চার মেরেই স্বাগত জানালেন সানরাইজার্স হায়দরাবাদের জনি বেয়ারস্টো। দুদিন আগে মুম্বাই ইন্ডিয়ানসের বিপক্ষের ম্যাচে দলের সবচেয়ে বেশি রান দেয়া বলার এই মুস্তাফিজুর রহমান। সেদিন ৩.৩ ওভার বল করে ৩৭ রান দিয়ে ১ মাত্র উইকেট নিয়েছেন মোস্তাফিজুর রহমান। সেদিন মুম্বাই ইন্ডিয়ানসের বিপক্ষে করা প্রতিটা ওভারের প্রথম বলে চার বা ছক্কা খেয়েছেন মোস্তাফিজুর রহমান।

আজকে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ম্যাচে প্রথম বলে চার খাওয়ার পরে সেদিনের মুম্বাইয়ের ম্যাচের কথা মনে হলেও ফলাফল ছিল ব্যতিক্রম। রাজস্থান রয়্যালসের হয়ে খেলা বাংলাদেশি কাটার মাস্টার খ্যাত মোস্তাফিজের বলিং ছিল ভিন্ন রকম।

আজকের ম্যাচের শেষ ফলাফল ৪ ওভারে ২০ রান দিয়ে ৩ উইকেট পেয়েছেন মোস্তাফিজ, এর আগে ২০১৬ সালে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে মুম্বাই ইন্ডিয়ানসের বিপক্ষে ১৬ রানে ৩ উইকেট পেয়েছিলেন মোস্তাফিজ। যা আইপিএলে মোস্তাফিজের সেরা বলিং। তবে আজকে মোস্তাফিজের চার ওভারের শেষ বলে কোনো রান না দিলেই তার নিজের করা ব্যক্তিগত রেকর্ড টি ধরতে পারতেন। রেকর্ডটি হাতছাড়া হলেও মোস্তাফিজের আজকের পারফমেন্সে আইপিএলে মোস্তাফিজের দ্বিতীয় সেরা বোলিং।

আজকের ম্যাচে রাজস্থানের ২২০ রানের জবাবে ব্যাট করতে নেমে হায়দরাবাদ ২০ ওভারে ৮ উইকেটে করে ১৬৫ রান। মোস্তাফিজের আজকের এই পারফরম্যান্সে পয়েন্ট তালিকার তলানিতে থাকা দুই দলের লড়াইয়ে রাজস্থান পেয়েছে ৫৫ রানের বিশাল জয়, আজকের জয় নিয়ে টুর্নামেন্টে তৃতীয় জয় রাজস্থানের। এ জয়ে পয়েন্ট তালিকায় এক ধাপ এগিয়ে ৬ নম্বরে উঠে এসেছে রাজস্থান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here