মোল্লাহাটে ‘বাগেরহাট অক্সিজেন ব্যাংক’ এর সেবা বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছে উপজেলা ছাএলীগ

১৩৮

 

পার্থ রায়, উপজেলা প্রতিনিধি,মোল্লাহাট, বাগেরহাটঃ

বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময় এর উদ্যোগে বাগেরহাট অক্সিজেন ব্যাংকের সেবা পাচ্ছে মোল্লাহাট উপজেলাবাসী। বাগেরহাট জেলা ছাত্রলীগের নির্দেশনায় মোল্লাহাটে তত্ত্বাবধানে রয়েছে মোল্লাহাট উপজেলা ছাত্রলীগের সভাপতি রেজওয়ান চৌধুরী। মোল্লাহাটে চালু হওয়া বাগেরহাট অক্সিজেন ব্যাংকের সেবা দিতে দিন রাত প্রস্তুত উপজেলা ছাত্রলীগের স্বেচ্ছাসেবকরা।

হট লাইন নম্বরঃ-০১৮৮৬-৩০৫৩০৯ ফোন বাজে উঠলেই শুরু হয় উপজেলা ছাত্রলীগের দৌড়ঝাপ। সঙ্গে নিয়ে অক্সিজেনের ভারী বোতল। উপজেলার সদরসহ ৬ টি ইউনিয়নের অসহায় রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার নিয়ে ছুটছে উপজেলা ছাত্রলীগের স্বেচ্ছাসেবকগন । শিশু থেকে বৃদ্ধ সবাই বিনা টাকায় পাচ্ছে অক্সিজেন সেবা । কোরোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় দিনে চার থেকে পাঁচটি সিলিন্ডার যাচ্ছে রোগীদের বাড়ি বাড়ি।

উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহিনুল আলম ছানা দৈনিক সাহসী কন্ঠ কে জানান, করোনার এমন সংকটে বাগেরহাট-০২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময় বিনামূল্যে যে অক্সিজেন সেবা কার্যক্রম চালাচ্ছে,তা অবশ্যই প্রশংসার দাবিদার।সরকারের পাশাপাশি এভাবেই সবাই এগিয়ে আসলে মানুষের সেবা আরো বিস্তৃত হবে।

উপজেলা ছাত্রলীগের সভাপতি রেজওয়ান চৌধুরী দৈনিক সাহসী কন্ঠ কে বলেন,করোনা রোগীদের সবচেয়ে বড় সমস্যা হচ্ছে অক্সিজেন সেই কথা চিন্তা করে বাগেরহাট-০২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময় করোনা আক্রান্ত রোগীদের অক্সিজেন সেবা পৌঁছে দেওয়ার অঙ্গিকার করেছেন। আমারা উপজেলা ছাএলীগ বঙ্গবন্ধুর সৈনিক হিসেবে রোগীদের বাড়ি বাড়ি অক্সিজেন সেবা পৌঁছে দিচ্ছি। সংকটময় এই সময়ে এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন রাজনীতিবিদরাও।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.