মোংলায় নৌকার নির্বাচনি পথসভা অনুষ্ঠিত

মোঃমাসুদ পারভেজ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ- আসন্ন মোংলা পোর্ট পৌরসভার নির্বাচনকে সামনে রেখে বাগেরহাটের মোংলায় মোংলা পৌরসভার মেয়র প্রার্থী ও মোংলা পৌর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান এর নির্বাচনি পথসভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৭ই জানুয়ারি) বিকাল ৪টায় উপজেলার আরাজী মাকোড়ঢোন সার্বজনীন দূর্গা মন্দিরে এ পথসভা অনুষ্ঠিত হয়।

পথসভায় যুধিষ্ঠির মন্ডল এর সভাপতিত্বে ও মোংলা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, রামপাল উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বাগেরহাট জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যাপক মোল্যা আঃ রউফ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,বাগেরহাট জেলা আওয়ামীলীগের সদস্য অধ্যক্ষ শাহাবুদ্দিন তালুকদার,বাগেরহাট জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এ্যাড: শরীফা বেগম,বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত মোংলা পৌরসভার মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান,মোংলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাবু শুনিল কুমার বিশ্বাস,মোংলা পৌরসভার সাবেক চেয়ারম্যান আলহাজ্ব শেখ আঃ সালাম ও মোংলা পৌর যুবলীগের সভাপতি ও আওয়ামীলীগ সমর্থিত ১নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মোঃ কবির হোসেন।

এসময় বক্তারা বলেন,নৌকার প্রার্থী শেখ আঃ রহমান ভাই একজন বীর মুক্তিযোদ্ধা,রণাঙ্গনের বীর সৈনিক।অস্ত্র হাতে নিজের জীবন বাজি রেখে যুদ্ধ করে এ দেশকে স্বাধীন করেছেন।তাই তার মতো একজন ভালো মানুষকে ভোট দিয়ে আপনারা জয়যুক্ত করবেন ইনশাআল্লাহ।এই নির্বাচনে মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি নির্বাচিত হলে এলাকার মানুষের জীবনে দূর্ভোগ নেমে আসবে।উন্নয়ন ব্যাহত হবে,সন্ত্রাসী, মাদকদ্রব্য সহ সামাজিক অনাচার জুলুম,নির্যাতন বেড়ে যাবে।তাই শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।

তারই সাথে আলহাজ্ব তালুকদার আঃ খালেক ভাইয়ের মনোনীত ১নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মোঃ কবির হোসেন’র টেবিল ল্যাম্প ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর জাহানারা হোসেন চানুর আনারস মার্কায় ভোট দিতে অনুরোধ জানান তারা।

এ সময় মোংলার আগামী উন্নয়নকে প্রাধান্য দিয়ে মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান এর ও ওয়ার্ড কাউন্সিলরদের পক্ষে জনসমর্থন গড়ে তোলার ঘোষণা দেন এলাকাবাসী।

আরো উপস্থিত ছিলেন,মোংলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু তাহের হাওলাদার,মোংলা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক উৎপল মন্ডল,ইউপি চেয়ারম্যান মোল্যা তারিকুল ইসলাম,ইউপি চেয়ারম্যান ইস্রাফিল হাওলাদার,আওয়ামীলীগ সমর্থিত সংরক্ষিত মহিলা কাউন্সিলর জাহানারা হোসেন চানু সহ প্রমুখ।

আলোচনা শেষে বাগেরহাট জেলা পরিষদের পক্ষ থেকে নির্বাচনি প্রচারণার জন্য বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমানকে একটি হ্যান্ডমাইক উপহার দেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.