মোংলায় ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

মোঃমাসুদ পারভেজ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ-

প্রধানমন্ত্রীকে নিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কটুক্তি মূলক বক্তব্য দেওয়া ও সারাদেশে অরাজকতা সৃষ্টির প্রতিবাদে এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মোংলায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৭ মে) দুপুরে ছাত্রলীগের আয়োজনে মোংলা পৌর আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। পরে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চৌধুরি মোড়ে এসে শেষ হয়। এরপর চৌধুরী মোড় গোলচত্বরে প্রতিবাদ জানায় ছাত্রলীগের নেতাকর্মীরা।

এ সময় বক্তব্য রাখেন- উপজেলা ছাত্রলীগের সভাপতি শিকদার ইয়াছিন আরাফাত, সাধারণ সম্পাদক সজীব খাঁন, পৌর ছাত্রলীগের সভাপতি কাজী মোয়াজ্জেম হোসেন রানা, সাধারণ সম্পাদক শেখ শাহরুখ বাপ্পী, মোংলা সরকারী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান রাসেল।

এ সময় বক্তারা বলেন, বঙ্গবন্ধু কন্যাকে নিয়ে যে কটুক্তি মূলক কথা বলা হয়েছে তার তীব্র প্রতিবাদ জানিয়েছেন ছাত্রলীগ নেতারা। তারা বলেন এখন থেকে বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীরা আর ঘরে বসে থাকবে না। প্রধানমন্ত্রীকে নিয়ে ছাত্রদল কোনরকম উল্টাপাল্টা কথা বললে দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে।

এসময় ছাত্রলীগের উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.