মোংলায় ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

 

মোংলায় ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

মোঃমাসুদ পারভেজ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ-

বঙ্গবন্ধুর নির্মাণাধীন ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে বাগেরহাটের মোংলায় উপজেলা ও পৌর ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৮ডিসেম্বর) সন্ধ্যার পর মোংলা আওয়ামীলীগ অফিস থেকে মিছিলটি শুরু হয়ে পৌরশহরের প্রধান সড়ক প্রদিক্ষণ করে চৌধুরী মোড়ে এসে শেষ হয়। মিছিল শেষে চৌধুরী মোড়ে পথসভায় বক্তব্য রাখেন,মোংলা পৌর ছাত্রলীগের সভাপতি কাজী মোয়াজ্জেম হোসেন রানা,উপজেলা ছাত্রলীগের সভাপতি শিকদার ইয়াছিন আরাফাত।

বক্তারা তাদের বক্তব্যে বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মানাধীন ভাস্কর্য যে বা যারা ভেঙ্গেছে তাদের সকলকে দ্রুত আইনের আওতায় এনে তাদের গডফাদারদের বের করতে হবে। দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে এজন্য বাংলাদেশে ছাত্রলীগকে প্রস্তুত থাকার জন্য বলেন।

এসময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ইব্রাহীম হোসেন,মোংলা পৌর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান,সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন মিলন,মোংলা উপজেলা যুবলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইস্রাফিল হাওলাদার,মোংলা পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শেখ আল মামুনসহ উপজেলা ও পৌর ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।

উল্লেখ্য, গত ৪ ডিসেম্বর ২০২০ইং কুষ্টিয়া শহরের পাঁচ রাস্তার মোড়ে রাতের আঁধারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মানাধীন ভাস্কর্য ভেঙ্গে দেয় দুর্বৃত্তরা।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.