মোংলায় অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী ঝণার্সহ নানা ক্ষেত্রে অবদান রাখায় জয়িতা সম্মাননা ও ক্রেস্ট পেলেন ৫ নারী

১৬

মোঃমাসুদ পারভেজ,বাগেরহাট জেলা প্রতিনিধিঃ- বাগেরহাটের মোংলায় আন্তর্জাতিক নারী নিযার্তন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস’২০ উদযাপন উপলক্ষে উপজেলা পযার্য়ে নিবার্চিত শ্রেষ্ঠ জয়িতাদের সম্মাননা দেয়া হয়েছে।

উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে এবং ওয়ার্ল্ড ভিশন (জীবনের জন্য প্রকল্প) ও চালনা বন্দর মহিলা সমিতির সহযোগীতায় বুধবার (৯ ডিসেম্বর) সকালে অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নিবার্হী অফিসার কমলেশ মজুমদার।

এ সময় অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী হিসেবে ঝর্না আক্তার, শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে অবদান রাখায় ডা: মৌসুমী আফরোজা মৌ, সফল জননী কদবানু বেগম, নিযার্তনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন গড়ায় সাবিনা খাতুন ও সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় শিপ্রা হালদারের হাতে জয়িতা সম্মাননা স্মারক ও ক্রেস্ট তুলে দেন প্রধান অতিথি কমলেশ মজুমদার।

অনুষ্ঠানে বক্তৃতা রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নয়ন কুমার রাজবংশী, উপজেলা কৃষি অফিসার অনিমেষ বালা, মহিলা বিষয়ক কর্মকর্তা ইশরৎ জাহান, সোনাইলতলা ইউপি চেয়ারম্যান নাজরিনা বেগম, মিঠাখালী ইউপি চেয়ারম্যান ইস্রাফিল হাওলাদার, বুড়িরডাঙ্গা ইউপি চেয়ারম্যান নিখিল চন্দ্র রায়, সাংবাদিক আবু হোসাইন সুমন, এনজিও কর্মকতার্তা আনিদ্য সুলতানাসহ অন্যান্যরা। অনুষ্ঠান সঞ্চালনা করেন মোংলা সরকারী কলেজের প্রভাষক এস,এম মাহবুবুর রহমান।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.