মুজিব শতবর্ষ উপলক্ষে ভূঞাপুরে ৮২ গৃহহীন পেল বাড়ি

২৩

মোঃ ফরিদুল ইসলাম
ভূঞাপুর উপজেলা প্রতিনিধি, টাঙ্গাইল জেলা :

টাঙ্গাইল জেলার ভূঞাপুর উপজেলায় মুজিব শতবর্ষ উপলক্ষে সারা দেশের ন্যায় ভূমি ও গৃহহীন পরিবারদের মাঝে প্রথম দফায় ৮২ টি ঘর ও ভূমির দলিল হস্তান্তর করা হয়েছে।

আজ (২৩ জানুয়ারী) রোজ শনিবার সকালে গণভবন থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে গৃহ প্রদান অনুষ্ঠানের উদ্বোধন করেন। এ উপলক্ষ্যে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আয়োজিত ভিডিও কনফারেন্সের মাধ্যমে অংশ নেয় উপজেলা প্রশাসন।
অনুষ্ঠানে অংশ নেন জনাব তানভীর হাসান ছোট মনির,মাননীয় এমপি টাঙ্গাইল -২(গোপালপুর-ভাঞাপুর), উপজেলা চেয়ারম্যান আব্দুল হালিম এ্যাডভোকেট, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশরাত জাহান, সহকারী কমিশনার আসলাম হোসাইন, ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু, প্রেসক্লাব সভাপতি শাহ্আলম প্রামাণিক প্রমুখ।

মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমি ও গৃহহীনরা ঘর ও ভূমির দলিল পেয়ে অনেক আনন্দের সহিত তার বলেন , প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে জমি দিয়েছে থাকার ঘর দিয়েছে। আমার এখন একটা ঠিকানা আছে। তারা আরো বলেন যে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার নিজের পরিচয় দেওয়ার মতো একটি ঠিকানা দিয়েছে। আমরা তার দীর্ঘায়ু কামনা করছি। আমরা যারা এই ঘরে নিরাপদে থাকবো তারা সকলে তার জন্য (শেখ হাসিনা) দোয়া করবো।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.