মুজিব একটি জাতির রুপকার সিনেমা হ‌লে এমপি টিটু

৫২

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ-
মুজিব একটি জাতির রুপকার সিনেমা হ‌লে এমপি টিটু , বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের উপর নির্মিত মুজিব একটি জাতির রুপকার ছবিটি সকলকে দেখার জন্য উৎসাহীত করতে শনিবার সকালে টাঙ্গাইলের নাগরপুর উপজেলা সদর রাজিয়া সিনেমা হলে গিয়ে নেতা-কর্মীদের নিয়ে ছবিটি দেখলেন টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।
মুজিব চেতনায় সকলকে উদ্বুদ্ধ করতে মুজিব একটি জাতির রুপকার এই ছবিটি সকলকে দেখার আহবান জানিয়ে সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু বলেন, বঙ্গবন্ধু ও বাংলাদেশ ইতিহাস যে এক এবং অভিন্ন এ ছবিটি দেখার মাধ্যমে তার সমস্ত জীবনের প্রতিচ্ছবি সুখ-দুঃখ লড়াই-সংগ্রাম বাংলাদেশের স্বাধীনতা এবং ১৯৭৫ সালের ১৫ আগস্ট মর্মান্তিক বঙ্গবন্ধুর পরিসমাপ্তি এ ছবিতে তুলে ধরা হয়েছে। তিনি আরো বলেন, আশা করি প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতির মতো আজ থেকে উপজেলার ১২টি ইউনিয়নের নেতাকর্মীসহ আমাদের প্রত্যেকটি সংগঠনের নেতাকর্মীরা এই ছবিটি দেখতে আসবে। আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য একটাই মুজিব চেতনায় সকলকে উদ্বুদ্ধ করা। জাতির জনকের আজীবন-সংগ্রাম সেই সংগ্রামটা এই ছবির মধ্যে তুলে ধরা হয়েছে। সেই চেতনা যেন আমাদের নাগরপুরের সকলের মধ্যে জাগ্রত হয়, এটাই আমাদের লক্ষ্য এবং উদ্দেশ্য। আজ এই ছবিটি প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতি তারা তাদের পরিবার-পরিজন নিয়ে দেখতে আসছেন। আমি আশা করি প্রত্যেকটি মানুষ আপনারাও পূজার ছুটিতে এই ছবিটি দেখতে আসবেন। এই ছবিটি দেখলে বঙ্গবন্ধুর জীবন-আদর্শ কিছুটা হলেও ধারণ করতে পারবেন।
এ সময় নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাজ্জাদ হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মো. জাকির হোসেন তালুকদার, পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রাম কৃষ্ণ সাহা রামাসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.