মুক্তির জন্য প্রস্তুত মরীচিকা

৭৫

বিনোদন ডেস্কঃ দেশের নতুন অনলাইন ষ্ট্রিমিং প্লাটফর্ম হিসেবে যাত্রা শুরু করতে যাচ্ছে চরকি। মুক্তি দিয়েছে প্রথম অরিজিনাল ওয়েব সিরিজ মরীচিকা। আগামী ঈদুল আজহাকে সামনে রেখে চরকির উদ্বোধনী দিনে মুক্তির অপেক্ষায় এই ওয়েব সিরিজটি। এই ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন শিহাব শাহীন। অভিনয় করেছেন আফরান নিশো,সিয়াম আহমেদ,মাহিয়া মাহি ও জোভান।


চরকি মুক্তি দিয়েছে তাদের প্রথম অরিজিনাল ওয়েব সিরিজ মরীচিকার ট্রেলার। ট্রেলার প্রকাশিত হওয়ার পরে,সিরিজটি নিয়ে দর্শকের আগ্রহ দিন দিন বেড়েই চলছে। ট্রেলারে দেখা গেছে খলনায়করূপে নিশো,পুলিশ বেশে সিয়াম এবং এক মডেলের চরিত্রে মাহিকে। গত বুধবার সন্ধ্যায় চরকির ফেসবুক পাতা ও ইউটিউব চ্যানেলে ট্রেলারটি প্রকাশ করা হয়।


চরকির প্রধান পরিচালনা কর্মকর্তা ও নির্মাতা রেদওয়ান রনি বলেন,আমাদের যাত্রার শুরুটাও আমরা করতে চাই উৎসবের মধ্য দিয়ে, বড় ঈদে বড় করে। জানা গেছে,মরীচিকা থ্রিলার ঘরানার সিরিজ। সিরিজটির গল্প এক তরুন মডেলের হত্যার তদন্ত দিয়ে শুরু। হঠাৎ একদিন একটি ব্রিজের নিচ থেকে পাওয়া যায় এক মডেলের লাশ। এরপরই এই হত্যাকান্ডের রহস্য উন্মোচনে নামে পুলিশ অফিসার শাকিল। এই ওয়েব সিরিজের মাধ্যমে প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করেছেন নিশো,সিয়াম,মাহি।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.