মুক্তার ইয়াসিরে জয়ের চাকা ঘুরলো মুশফিকের হাতেই

ফাহিম আল মামুন,ডেস্ক রিপোর্টঃ বঙ্গবন্ধু টি-২০ কাপ ২০২০ এ আজ সন্ধ্যা ৫ ঘটিকার খেলায় মাঠে নেমেছিলো বেক্সিমকো ঢাকা এবং মিনিস্টার গ্রুপ রাজশাহী। শুরুতেই টসে জিতে বোলিং এর সিদ্ধান্ত নেয় মিনিস্টার গ্রুপ রাজশাহী৷ অধিনায়ক মুশফিকুর রহিম এর নেতৃত্বে ব্যাটিং করতে নেমে ২০ ওভারে ৫ টি উইকেট হারিয়ে ১৭৫ রান করে বেক্সিমকো ঢাকা।

তবে আবারও ব্যর্থ দুই ওপেনার। মাত্র ১০ রান করে ফিরেছেন সাঁজঘরে। অধিনায়ক মুশফিকুর রহিম এবং ইয়াসির আলীর ব্যাটিং এই দল ভরসা খুঁজে পান। ৩৯ বলে সর্বোচ্চ ৬৭ রান করে দলের ভিত্তি মজবুত করেন ইয়াসির আলী। এদিকে স্বাগতিকদের জয়ের জন্য ২০ ওভারে প্রয়োজন ১৭৬ রান।

মিনিস্টার গ্রুপ রাজশাহী শুরুতেই উইকেট হারিয়ে বসে ধীরগতির রানে এগিয়ে যেতে থাকে ৷ পরবর্তিতে রনি তালুকদার এবং ফজলে রাব্বীর ঝড়ালো ব্যাটে এগিয়ে যায় জয়ের অনেক কাছেই । তবে ব্রেক থ্রু এনে দেন মুক্তার আলী। চারটি উইকেট নিয়ে ম্যাচের চাকাই যেনো ঘুরিয়ে দিয়েছেন। অনেক উত্তেজনাপূর্ন এ খেলায় শেষ পরিনতি যায় বেক্সিমকো ঢাকার হাতেই। ঝড়ো উইকেটের পতনে ১৯ ওভার ১ বল খেলে ১০ টি উইকেট হারিয়ে ১৫০ রানে থেমে যেতে হয় মিনিস্টার গ্রুপ রাজশাহীকে। ২৫ রানের ব্যবধানে পরাজিত হয় রাজশাহী।

দলের হয়ে সর্বোচ্চ ৪০ রান করেন রনি তালুকদার।

স্কোরঃ
বেক্সিমকো ঢাকাঃ ১৭৫/৫ (২০)
মিনিস্টার গ্রুপ রাজশাহীঃ ১৫০/১০ (১৯.১)

ফলাফলঃ বেক্সিমকো ঢাকা ২৫ রানে জয়ী।

প্রতিদিন খেলার আপডেট পেতে সাহসী কন্ঠের সঙ্গেই থাকু।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.