মুক্তাগাছায় নব‌‌নির্বা‌চিত ‌মেয়‌রের ব‌র্ণিল গনসংবর্ধনার অনু‌ষ্ঠান

৭৪

মো.আবু তা‌হের,উপজেলা প্রতিনিধি, মুক্তাগাছাঃ ময়মন‌সিং‌হের মুক্তাগাছা পৌরসভার পৌর ‌‌নির্বাচ‌নের নব‌নির্বা‌চিত ‌‌মেয়‌র আলহাজ্ব মোঃ বিল্লাহ হোসেন সরকার এর অভিষেক উপলক্ষে এক নাগরিক সংবর্ধনা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। তিনি গত ১৬ জানুয়ারি মুক্তাগাছা পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হিসেবে বিপুল ভোটে মেয়র পদে নির্বাচিত হন।

নবনির্বাচিত মেয়র জনাব বিল্লাল হোসেন সরকার মুক্তাগাছাকে একটি আদর্শ ও ডিজিটাল পৌরসভা হিসেবে গড়ে তোলার জন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।তিনি বলেন,মুক্তাগাছা পৌরসভাকে দুর্নীতিমুক্ত, মাদকের আগ্রাসন থেকে যুবকদের মুক্ত করে জনসম্পদে রুপান্তর, শিক্ষা বিস্তার, বিভিন্ন ধরনের সামাজিক উন্নয়নমূলক কাজ ইত্যাদি করে মুক্তাগাছা এবং দেশকে এগিয়ে নিয়ে যাবেন।

উক্ত নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পি.পি.এ বদর উদ্দিন আহমেদ এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাংস্কৃতিক প্রতিমন্ত্রী কে এম খালিদ। এছাড়াও গণসংবর্ধনা অনুষ্ঠানে পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ বাবু সংবর্ধনা অনুষ্ঠানে পৌরভাসীকে নৌকায় ভোট প্রদানের জন্য ধন্যবাদ জানান।এছাড়াও তিনি বলেন বাংলাদেশ সরকার বাংলাদেশকে দূর্নীতিমুক্ত, মাদকমুক্ত, দারিদ্রমুক্ত, সন্ত্রাসমুক্ত, ডিজিটাল ও ভবিষ্যৎ প্রজন্মের জন্য বসবাসের উপযোগী একটি সুন্দর দেশ হিসেবে প্রতিষ্ঠার জন্য কাজ করে যাচ্ছে। আপনারা আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী জনাব বিল্লাল হোসেন সরকারকে বিপুল ভোটে নির্বাচিত করেছেন সেজন্য আপনাদের ধন্যবাদ। আশা করি আগামীতেও আপনারা আমাদের সমর্থন দিয়ে বাংলাদেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে সহযোগীতা করবেন।এছাড়াও তিনি জনসাধারণকে স্বাস্থবিধি মেনে চলার জন্য আহ্বান করেন।

উল্লেক্ষ্য উক্ত নাগরিক সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেশের জনপ্রিয় ও নন্দিত কণ্ঠশিল্পী ইমরান ও সালমা।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.