মির্জাগঞ্জ মহিষকাটা বাজার সংলগ্ন শ্রীমন্তনদীতে ব্রিজ ভেঙে নিহত-১

৪০

জাকারিয়া মাহমুদ প্রিন্স,বরিশাল প্রতিনিধিঃ পটুয়াখালী মির্জাগঞ্জ উপজেলার মহিষকাটা বাজার সংলগ্ন, দুটি ইজিবাইক যাত্রী সহ গতকাল রাত ৮:০০ টার সময় শ্রীমন্তনদীতে ব্রিজ ভেঙে পড়ে এক জন নিহত হয়েছে ও আহত হয়েছেন ৫ জন।

দুর্ঘটনা কবলিত ব্রিজ ভেঙে নিহত ব্যক্তি হলেন-কলাগাছিয়া আছমতিয়া এন্তাজিয়া মাদ্রাসার সুপার মাওলানা আইয়ুব আলী। তিনি ইজিবাইকে চড়ে শ্রীমন্তনদীর উপর ব্রীজ টি পার হওয়ার সময় মাঝ বরাবর পৌছলে বিকট শব্দে ব্রিজটি ভেঙে নদীতে পরে যায়। তখন ব্রীজে অবস্থানরত সকলেই নদীতে পরে যায়,খবর পেয়ে ফায়ারসার্ভিস আসে ও স্থানিয়রা আহতদের উদ্দার করে। কিছু সময় পরে নিহত মাওলানা আইয়ুব আলীর মরদেহ উদ্দার করা হয়। আহতদের মির্জাগঞ্জ উপজেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আহতরা এখন পর্যন্ত শংকামুক্ত আছেন।তাৎক্ষণিক ঘটনা স্থল পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যান খান মো: আবুবকর সিদ্দিক সহ প্রশাসনের কর্মকর্তারা।

মহিষকাটা বাজার সংলগ্ন শ্রীমন্ত নদীতে স্বল্প ব্যয়ে ও দুর্বল অবকাঠামোতে নির্মিত ব্রিজটি ভেঙে পরে। একই নদীতে নির্মিত অনুরূপ মুন্সিরহাট ব্রিজ, কাঠালতলী ব্রিজ ও বিসমিল্লাহ বাজারসংলগ্ন ব্রিজ এগুলো ব্যবহারের ক্ষেত্রে সর্বোচ্চ সর্তকতা অবলম্বন করতে হবে এবং এই ব্রীজগুলো খুব দ্রুত ভেঙে পুনরায় নির্মাণ করতে হবে। এই ক্ষেত্রে জনপ্রতিনিধি যারা রয়েছেন তারা খুব তাড়াতাড়ি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট অবগত করিয়ে ব্যবস্থা নেওয়ার আহ্বান জানায় স্থানিয়রা।

তাছাড়া বর্তমানে ব্রিজগুলোর অবস্থা পর্যবেক্ষণ করে প্রয়োজনে বন্ধ করা যেতে পারে । এলাকার জনগণের জানমাল নিরাপত্তায় বিষয়টি অতীব গুরুত্বপূর্ণ ।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.