মির্জাগঞ্জে বৌ ভাতের দিন বরে’র মৃত্যু

৩০

জাকারিয়া মাহমুদ প্রিন্স,বরিশাল প্রতিনিধিঃ পটুয়াখালীর মির্জাগঞ্জে উপজেলার বাজিতা ৩য় খন্ডে বৌভাতের দিন বর মো. রফিকুল ইসলামের (২৬) মৃত্যু হয়েছে। বুধবার (০২ ডিসেম্বর) দুপুরে বরিশাল শেরে ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

কয়েকদিন আগে উপজেলার মাধবখালী ইউনিয়নের মো:সফিকুল ইসলামের ছেলে মো:রফিকুল ইসলামের সঙ্গে বেতাগী দেশান্তর কাঠী গ্রামের আবদুল মান্নানের মেয়ে ময়নার বিয়ে হয়। সোমবার (৩০ ডিসেম্বর) ময়নাদের বাড়িতে বিবাহোত্তর অনুষ্ঠানের আয়োজন করা হয়। বুধবার ছেলের বাড়িতে বৌভাতের আয়োজন করা হয়।সব কিছুই নিমেষেই শেষ হয়ে যায়,কান্নায় ভারি হয়ে যায় আকাশ বাতাস।

স্থানীয় বাসিন্দা নুরুল হক বলেন, রফিকুল ইসলাম দীর্ঘদিন ধরে থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত। কিছুদিন পর পর তার রক্ত পরিবর্তন করতে হয়। রফিকুল অসুস্থ থাকায় এতদিন বিয়ে করেননি। সম্প্রতি পারিবারিক ভাবে তার বিয়ে হয়। সোমবার অনুষ্ঠান করে নববধূকে বাড়িতে তুলে আনেন। বুধবার ছেলের বাড়িতে বৌভাতের আয়োজন করা হয়।

কিন্তু হঠাৎ করে সকাল ১০টার দিকে রফিকুল অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষণিকভাবে দুপুর ১২টার দিকে তাকে বরিশাল শেরে ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। দুপুর সাড়ে ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।স্বামীর মৃত্যুর খবর পেয়ে নববধূ ময়না অজ্ঞান হয়ে পড়েন। তাকেও তাৎক্ষণিকভাবে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে তিনি সুস্থ হন। বর্তমানে নববধূ চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয়রা জানায়, রফিকুল ইসলামের এমন মৃত্যু মানা যায় না। কয়েকদিন আগে বিয়ে করেছেন। আজ তার বাড়িতে অনুষ্ঠান। ভাগ্যের কি নির্মম পরিহাস। আল্লাহ তাকে জান্নাতবাসী করুন।
মির্জাগঞ্জ উপজেলার মাধবখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মনিরুল ইসলাম তালুকদার বলেন, বুধবার রফিকুল ইসলামের বাড়িতে বৌভাতের অনুষ্ঠান ছিল। অথচ এইদিন সকালে হঠাৎ অসুস্থ হয়ে তার মৃত্যু হয়। রাত সাড়ে ৭টার দিকে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.