মানিকের মনোনয়ন ফরম, কেন্দ্রে গৃহীত

১০

মেহেদী হাসান, নালিতাবাড়ী, শেরপুর: আসন্ন পৌরসভার নির্বাচনে শেরপুরের নালিতাবাড়ী থেকে মেয়র পদে আওয়ামীলীগ এর দলীয় মনোনয়ন প্রত্যাশী আতিকুর রহমান মানিকের আবেদন ফরম গ্রহণ করেছে কেন্দ্রীয় কমিটি। শেরপুর জেলা আওয়ামীলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত প্রার্থীতার প্রস্তাবনাটি গত ৭ডিসেম্বর গ্রহণ করা হয় বলে জানা যায়।

এর আগে একটি জনসভায় মেয়র পদে তাকে সরাসরি সমর্থন দিয়ে নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে আহ্বান জানান কৃষিবিদ বদিউজ্জামান বাদশা। এরই ধারাবাহিকতায় বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক মানিক মেয়র পদে নির্বাচন করতে ও দলীয় মনোনয়ন চেয়ে মাঠে রয়েছেন।

গত ৩ডিসেম্বর নালিতাবাড়ী উপজেলা আওয়ামীলীগ হতে ৫ সদস্যের মনোনয়ন প্রত্যাশী প্যানেল কেন্দ্রে প্রেরণ করে। যাতে মানিক বাদ পরে যায়। ফলে অনেকটাই অনিশ্চিত হয়ে যায় মেয়র পদে মানিকের লড়াই নিয়ে।

জেলা আওয়ামীলীগ এর সভাপতি ও হুইপ আতিউড় রহমান আতিক এমপি এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট চন্দন সাক্ষরিত প্রার্থী হিসেবে মানিকের আবেদন কেন্দ্রে জমা দিতে গেলে প্রথমে ব্যর্থ হন। পরবর্তীতে জেলা কমিটি প্রস্তাবনায় প্রার্থী হিসেবে পুনরায় ৭ডিসেম্বর আবেদন জমা দিতে গেলে কেন্দ্র তার আবেদন গ্রহণ করে। যার ফলে আওয়ামীলীগ প্রার্থী হিসেবে তিনি মনোনয়ন যুদ্ধে যুক্ত হলেন।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.