মানসিক ভারসাম্যহীন ছেলের হাতে মা খুন

৩১

মোঃ আতিক হাসান,গাজীপুর প্রতিনিধিঃ- গাজীপুরের শ্রীপুরে মানসিক ভারসাম্যহীন ছেলের হাতে মা রেহেনা খাতুন (৪০) খুন হয়েছে। নিহত রেহেনা ওই গ্রামর আনোয়ার হাসানের স্ত্রী। এ ঘটনায় পুলিশ ছেলে ইয়াসিন আরাফাত কে (১৬) গ্রেপ্তার করেছে। বুধবার সকাল সাড়ে ১০টায় উপজলার কাওরাইদ ইউনিয়নের সোনাব (পশ্চিম পাড়া) গ্রামের নিহতের বাড়ীতে এ ঘটনা ঘটে। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন এর সত্যতা নিশ্চিত করছেন। এ ঘটনায় স্থানীয়রা ছেলে ইয়াসিন আরাফাত কে পুলিশের হাতে সোপর্দ করেছে। ইয়াসিন আরাফাত স্থানীয় বলদী ঘাট জে,এম সরকার উচ্চ
বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র। স্থানীয়রা জানান, ইয়াসিন আরাফাত মেধাবী ছাত্র, হঠাৎ করে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ায় এ ঘটনা ঘটেছে। এছাড়াও জানান সে অনেক কর্মঠ ও পরিশ্রমী। অভিযুক্ত ইয়াসিন আরাফাত জানান, মা’র আত্মার শান্তির জন্য সে তার মা’কে খুন করছে। তবে এখন তার মা’র জন্য খুব কষ্ট লাগছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান অভিযুক্ত ইয়াছিন আরাফাত কে গ্রেফতার করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.