মাধবপুরে সৌদি ফেরত ঘুমন্ত স্ত্রীকে কুপিয়ে হত্যা করে পালিয়েছে ঘর জামাই

১৭২

লিটন বিন ইসলাম,মাধবপুর (হবিগঞ্জ)

হবিগঞ্জের মাধবপুরে সৌদি আরব ফেরত ঘুমন্ত স্ত্রীকে কুপিয় হত্যা করলো ঘর জামাই পাষন্ড স্বামী।

বুধবার(৭ জুলাই) রাত ১টার দিকে উপজেলার বুল্লা ইউনিয়নের মাহমুদপুর গ্রামে এ নির্মম ঘটনা ঘটে। নিহত গৃহ বধুর নাম পারভিন আক্তার (৩৫)তিনি মাহমুদপুর গ্রামের মৃত নুরুল ইসলামের মেয়ে। প্রায় ৭ বছর আগে পারভিনের সঙ্গে তার খালাত্ব ভাই পার্শবর্তী নাসিরনগর উপজেলার চান্দেরপাড়া গ্রামের রেনু মিয়ার ছেলে তকদির হোসেন (৪০)এর বিয়ে হয়। বিয়ের পর থেকে তকদির শশুর বাড়িতে ঘর জামাই থাকে।

এরই মধ্যে তাদের দুটি সন্তানের জন্ম হয়। আর্থিক সচ্ছলতার জন্য কয়েক বছর পর পারভিন সৌদি আরবে পাড়ি দেয়। প্রায় দেড় মাস আগে পারভিন সৌদি আরব থেকে দেশে ফেরত আসে। দেশে আসার পর স্বামী,স্ত্রীর মধ্যে প্রায়ই বাগ বিতন্ডা হত। রাতে খাওয়া দাওয়া শেষে পারভিন তার দু সন্তান কে নিয়ে ঘরে ঘুমায় ।রাত প্রায় ১টার দিকে পাষন্ড স্বামী তকদির হোসেন তার স্ত্রী পারভিন কে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি কুপিয়ে আহত অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায় । পারভিনের শিশু বাচ্ছাদের সুর চিৎকারে প্রতিবেশীরা ঘুম থেকে উঠে পারভিনের ক্ষত বিক্ষত মরদেহ দেখতে পেয়ে। পারভীন কে উদ্ধার করে দ্রুত মাধবপুর উপজেলা সদও হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। ঘটনা ঘটিয়ে পাষন্ড স্বামী পালিয়েছে।

মাধবপুর থানার (ওসি)আঃ রাজ্জাক ঘটনার
সত্যতা নিশ্চিত করে জানান খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লাশ হবিগঞ্জ মর্গে প্রেরন করা হয়েছে।উর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরির্দশন করেছেন।

100% LikesVS
0% Dislikes
Leave A Reply

Your email address will not be published.