মাধবপুরে ডিবি পুলিশ পরিচয়ে ১ শিক্ষককে অপহরণ ও টাকা ছিনতায়ের ঘটনায় তিনজন গ্রেফতার

২২

লিটন বিন ইসলাম,মাধবপুর প্রতিনিধিঃ
হবিগঞ্জের মাধবপুরে কথিত ডিবি পুলিশ পরিচয়ে স্কুল শিক্ষককে পথরোধ করে মাইক্রোবাসে উঠিয়ে অপহরণ ও ৬ লাখ ৮৬ হাজার নগদ টাকা, মোবাইলফোন ছিনাতাইয়ের ঘটনায় ঢাকার সাভার ও আশুলিয়া থেকে মহিলাসহ তিনজনকে গ্রেফতার করেছে মাধবপুর থানা পুলিশ।
আজ সোমবার বিকালে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- সাতক্ষিরা জেলার কলারোয়া উপজেলার কুশোডাঙ্গা গ্রামের আকরমের ছেলে মোঃ হাসান (২৫), বগুড়া জেলার দুপচাচিয়া উপজেলার দুপচাপিয়া গ্রামের মৃত মঈনুল ইসলামের মেয়ে মিলি বেগম (২৮) এবং কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলার সাতেশ্বর গ্রামের মৃত ইসলাম হোসেনের ছেলে বিল্লাল হোসেন। তারা ঢাকার সাভার ও আশুলিয়া এলাকায় ভাড়া নিয়ে বসবাস করছিলো। এসময় ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মাইক্রোবাসটিও জব্দ করা হয়।

গত ১ সেপ্টেম্বর দুপুরে সুরমা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্বরবিন্দু রায় মাধবপুর একটি ব্যাংক থেকে ৬ লাখ ৮৬ হাজার টাকা উত্তোলন করে মোটর সাইকেল যোগে বাড়ি ফেরার পথে ঢাকা সিলেট মহাসড়কের মৌলানা আসাদ আলী ডিগ্রী কলেজের সামনে গেলে ওই শিক্ষকের মোটর সাইকের গতিরোধ করে একটি মাইক্রোবাস থেকে নেমে একদল দুর্বৃত্ত ডিবি পুলিশের পরিচয় দিয়ে শিক্ষক স্বরবিন্দুকে জোরপূর্বক মাইক্রোবাসে উঠিয়ে নেয়। পরে তাকে গাড়ির ভেতর জিম্মি করে তার সাথে থাকা নগদ ৬ লাখ ৮৬ হাজার টাকা, মোবাইলফোন লুঠ করে নিয়ে নরসিংদী জেলার পাঁচদোনা নামক স্থানে গাড়ি থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। ওইখান থেকে মাধবপুর থানায় এসে অভিযোগ দায়ের করলে সহকারি পুলিশ সুপার মহসিন আল মুরাদের নির্দেশে এসআই অনিক চন্দ্র দেবসহ মাধবপুর থানার একদল চৌকশ পুলিশ গত ১১ সেপ্টেম্বর রাতে ঢাকার সাভার ও আশুলিয়ার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত উল্লেখিত তিনজনকে গ্রেফতার করা হয়।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানান, তথ্যপ্রযুক্তির সহায়তায় ছিনতাইয়ের ঘটনায় রহস্য উদঘাটন ও জড়িত তিনজনকে আটক করা হয়। গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করে ৭ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

50% LikesVS
50% Dislikes
Leave A Reply

Your email address will not be published.