মাদারীপুর ট্রাজেডিতে অলৌকিকভাবে বেঁচে গেল ৯ বছরের মিম

0
171

ডেস্ক রিপোর্টঃ মাদারীপুরের শিবচরে কাঁঠালবাড়ি ঘাটে যাত্রীবাহী স্পিডবোট দুর্ঘটনায় অন্তত ২৭ জন নিহত হয়েছেন। এই দুর্ঘটনার মধ্যে আজ এক হৃদয় বিদারক ঘটনা ঘটেছে কাঁঠাল বাড়ি ঘাটে। স্পীড বোট দুর্ঘটনায় পরিবারের সবাইকে হারানো মিম(০৯) নামে এক শিশু ব্যাগ আঁকড়ে থাকা অবস্থায় জীবিত উদ্ধার করা হয়েছে।

দুর্ঘটনায় পরিবারের সবাইকে হারালেও অলৌকিকভাবে বেঁচে গেছে মিম নামে শিশুটি। মিম(০৯) একটি মাদরাসার তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। তার বাবার নাম মনির হোসেন। মাতা হেনা। দুই বোন রুমি ও সুমি। ছোট্ট মেয়েটি ছাড়া পরিবারের সবাই (৪ জন) মারা গেছে এ দুর্ঘটনায়।

শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা আসাদুজ্জামান জানান, তাকে নদীর পাড়ে ব্যাগ আঁকড়ে থাকা অবস্থায় উদ্ধার করা হয়। তখন সে থরথর করে কাঁপছিলো। পরে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে ওষুধ ও খাবার খাওয়ানো হয়।

তিনি বলেন, তীব্র জ্বরের কারণে ঘণ্টাখানেক পর মীমের জ্ঞান ফেরে। পরে সে তার বাবা-মা ও দুই বোনকে শনাক্ত করে। এসময় আশেপাশে উপস্থিত মানুষ কান্নায় ভেঙ্গে পড়েন। দুর্ঘটনায় নিহত পরিবারটির বাড়ি খুলনার তেরখাদায়। গতকাল মিমের দাদি মারা যায়। সে খবর পেয়েই আজকে গ্রামে যাচ্ছিল তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here